ঢাকা,  মঙ্গলবার
২৫ জুন ২০২৪

The Daily Messenger

বাংলাদেশের সিনেমা হলেও দেখা যাবে পুষ্পা-২

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২০:৩৩, ২১ মে ২০২৪

বাংলাদেশের সিনেমা হলেও দেখা যাবে পুষ্পা-২

ছবি : সংগৃহীত

এবার দক্ষিণী জনপ্রিয় সিনেমা  ‘পুষ্পা’র  দ্বিতীয় কিস্তি ‘পুষ্প ২: দ্য রুল’ মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে। প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টে ছবিটি দেশে আনার প্রস্তুতি নিয়েছে। 

অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও নির্মাতা অনন্য মামুন ইতোমধ্যেই ‘পুষ্পা ২—দ্য রুল’র ভারতীয় পরিবেশকের সঙ্গে আলোচনা সেরে রেখেছেন। সিনেমাটি বাংলাদেশে হিন্দিতেই মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। কারণ বিদেশি সিনেমা আমদানি নীতিমালায় রয়েছে যে, কোনো সিনেমার বাংলা ডাবিং বাংলাদেশে মুক্তি দেওয়া যাবে না।

এ বিষয়ে অনন্য মামুন বললেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই পুষ্পা-২ ভারতে বাংলায় মুক্তি পেলেও এখানে আমরা হিন্দি ভার্সনই মুক্তি দেব। এখন প্যান ইন্ডিয়ান অনেক ছবিই বাংলায় ডাবিং হচ্ছে। কিন্তু আমরা কখনোই হিন্দি ছাড়া বাংলা ডাবিংয়ে মুক্তি দেব না।’

২০২১ সালে মুক্তি পেয়েছিল সুকুমার পরিচালিত প্যান ইন্ডিয়ান সিনেমা ‘পুষ্পা—রাইজ’। যেখানে প্রধান চরিত্রে ছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। প্রথম সিনেমায় ব্যাপক সাফল্যের পর দ্বিতীয় সিক্যুয়েল নিয়েও হাজির হচ্ছে নির্মাতা। 

ভারতীয় গণমাধ্যমকে সিনেমার একটি সূত্র জানায়, আগামী ১৫ আগস্টেই মুক্তি পাবে ‘পুষ্পা টু’। আল্লু অর্জুন চলতি মাসেই তার অংশের সিনেমাটির শুটিং শেষ করবেন এবং জুনের মধ্যে সিনেমার বাকি শুটিং শেষ হবে। তাই সিনেমাটি দেরি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

তেলুগুর পাশাপাশি আগের কিস্তি মুক্তি পেয়েছিল তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দিতে। এবার ভাষাগুলোর সঙ্গে যুক্ত হয়েছে বাংলাও। এরইমধ্যে সিনেমার টাইটেল গান ‘পুষ্পা পুষ্পা’ বাংলায় মুক্তি পেয়ে বেশ প্রশংসিত হয়েছে। ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে।

মেসেঞ্জার/আজিজ

Advertisement