ঢাকা,  মঙ্গলবার
২৫ জুন ২০২৪

The Daily Messenger

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার নওয়াজউদ্দিন সিদ্দিকীর দাদা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৪:১৬, ২২ মে ২০২৪

আপডেট: ১৪:২৩, ২২ মে ২০২৪

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার নওয়াজউদ্দিন সিদ্দিকীর দাদা

ছবি : সংগৃহীত

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিনের দাদা আয়াজউদ্দিন সিদ্দিকী। তাঁকে গ্রেপ্তার করেছে মুজফরনগর পুলিশ। আয়াজের বিরুদ্ধে অভিযোগ, ডিএম কোর্ট থেকে আয়াজউদ্দিনের বিরুদ্ধে জালিয়াতি।

পরে তদন্তে মামলাটি ভুয়ো প্রমাণিত হয়। ডিএম কোর্টের পেশকার রাজকুমারের তরফে এই বিষয়ে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছিল।

অভিনেতার বড় ভাই নবাবউদ্দিনের ছেলে আয়াজউদ্দিন বুধনা শহরের কাজিওয়াদা মহল্লার বাসিন্দা। বহুদিন ধরেই কৃষি জমি নিয়ে বিরোধ চলছিল। অভিযোগ রয়েছে যে তিনি তার জমির জন্য আদেশের একটি চিঠি ১২ ডিসেম্বর, ২০২৩-এ বিভাগে জমা পড়েছিল।

যেখানে দাবি করা হয়, জমি নিয়ে শুরু হওয়া বিরোধ মিটে গিয়েছে। ৮ ডিসেম্বর, ২০২৩-এ ডিএম কোর্ট থেকে এই আদেশগুলি জারি করা হয়েছে বলেও দাবি করেন আয়াজউদ্দিন। এরপর সন্দেহ হলে তদন্তে নামে পুলিশ। যেখানে জানা যায় যে ডিএম আদালত থেকে এমন কোনও আদেশই জারি হয়নি। অর্থাৎ এই মামলার ক্ষেত্রে ভুয়ো চিঠি দিয়ে ওই দফতরকে বিভ্রান্ত করেছেন আয়াজউদ্দিন। এই অভিযোগেই গ্রেপ্তার করা হয়েছে আয়াজউদ্দিনকে। তবে এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি নওয়াজউদ্দিন সিদ্দিকি।

প্রসঙ্গত, নওয়াজের ব্যক্তিগত জীবনেও ঝড়। দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল নওয়াজের মা ও তাঁর প্রাক্তন স্ত্রীয়ের মধ্যে। তাই নিয়েই চরমে পৌঁছয় ঝামেলা। তারই মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ হন নওয়াজ ঘরনি আলিয়া। দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা। এত সব ঝড় পেরিয়ে শেষমেশ সত্য়িই কি নওয়াজ সংসারে ফিরছেন? নাকি পুরোটাই জল্পনা। এই নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি নওয়াজকে।

মেসেঞ্জার/আজিজ

Advertisement