ঢাকা,  রোববার
১৯ মে ২০২৪

The Daily Messenger

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী নিহত

ইউএই প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৭, ২৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:০১, ২৪ এপ্রিল ২০২৪

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসী নিহত

ছবি: মেসেঞ্জার

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) আবুধাবি শহরে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান তিনি, একই দুর্ঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়।

জানাযায়, নিহত প্রবাসী গত আড়াই বছর আগে জীবীকার তাগিদে আরব আমিরাতে এসেছিলেন। নিহতের দেশের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতির বদুপাড়ায়। নিহত প্রবাসী স্থানীয় মুহাম্মদ হানিফের ছেলে। তিনি তার দুই ভাই ও এক বোনের মধ্যে সকলের ছোট।

নিহতের কর্মরত প্রতিষ্ঠানের মালিক মুহাম্মদ সরোয়ার হোসেন জানান, নিহত আবু সাইয়্যিদ আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার লেবার ক্যাম্পে থাকতেন। দুর্ঘটনার দিন বন্ধুদের সাথে মধ্যরাতে শহরে ঘুরতে যায়, সেখান থেকে ফেরার পথে গড়ি চালক অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর ফলে এ দুর্ঘটনার শিকার হয়। এ ঘটনায় গাড়ি চালককে আটক করেছে আবুধাবি পুলিশ। 

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন বলেন, এমন অপ্রত্যাশিত দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। ইতিমধ্যে আমরা তার বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির সাথে কথা বলে লাশ দ্রুত দেশে পাঠানোর সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করে নিহতের স্বজনদের হাতে ছাড়পত্র দিয়ে দিয়েছি। 

নিহতের কর্মরত প্রতিষ্ঠানের মালিক সরোয়ার হোসেন আরও জানান, মৃতদেহ দেশে প্রেরণের সকল খরচ কোম্পানির পক্ষ থেকে বহন করা হচ্ছে।ইতোমধ্যে টিকেটের খরচের পাশাপাশি বকেয়া বেতনের টাকা আবু সাইয়্যিদ এর পিতার কাছে দেশে পাঠানো হয়েছে। বর্তমানে নিহতের লাশ স্থানীয় মর্গে রাখা আছে। চলতি মাসের ২৯ এপ্রিল সকল আইনি প্রক্রিয়া শেষে তার মৃতদেহ দেশে পাঠানো হবে বলেও জানান তিনি।

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768