ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

সেনানিবাসের সিএসডি’তে ‌‌ট্যাপ’ পেমেন্ট সুবিধা চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৮, ২৬ জুলাই ২০২২

সেনানিবাসের সিএসডি’তে ‌‌ট্যাপ’ পেমেন্ট সুবিধা চালু

ছবি: আইএসপিআর।

এখন থেকে দেশের সকল সেনানিবাসের সিএসডি থেকে কেনাকাটা করে ট্যাপের(ট্রাস্ট আজিয়াটা পে)মাধ্যমে পেমেন্ট করা যাবে। মঙ্গলবার ঢাকা সেনানিবাসের সিএসডি’র প্রধান কার্যালয়ে সিএসডি এবং ট্রাস্ট আজিয়াটা পে এর মধ্যে এ নিয়ে একটি মার্চেন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর হয়। এসময় সিএসডি’র ব্যবস্থাপনা পরিচালক, সেনাসদরের কল্যাণ ও পুনর্বাসন পরিদপ্তরের পরিচালক, ট্যাপ এর সিইও নাজমুল হাসানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশের সেনানিবাসগুলোতে কেনাকাটা সহজ করতে কাজ করবে মোবাইল আর্থিক সেবাদানকারী (এমএফএস) প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। এর আওতায় এখন থেকে ট্যাপ এর মাধ্যমে সহজেই সকল সেনানিবাসের ক্যান্টিন ষ্টোরস ডিপার্টমেন্ট (সিএসডি) এর গ্রাহকরা কেনাকাটায় বিশেষ সুবিধা পাবেন। এছাড়া চুক্তির আওতায় এখন থেকে গ্রাহকরা সিএসডির আওতায় ২৫টি এক্সক্লুসিভ শপ, ২৭টি সুপার শপ, ১৬টি সিএসডি টেস (ডেলিভারিসহ), ক্যাপ্টেনস্ ওয়ার্ল্ড, ফার্মেসী ও সিএসডি মটর পার্টস শপ থেকে ট্যাপের এ সেবা উপভোগ করতে পারবেন।

সেনানিবাসের সিএসডিগুলোতে কিউআরকোড সম্বলিত পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে খুব সহজে মূল্য পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এতে গ্রাহকদের ঝামেলা কমার পাশাপাশি সময়ও বাঁচবে। ডিজিটাল পেমেন্টে গ্রাহকদের আরও অনুপ্রাণিত করতে ট্যাপ বিভিন্ন অফার দেবে যা পর্যায়ক্রমে কেনাকাটার সময় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

 

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad