ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

বিজয়ের মাসে ইনফিনিক্স স্মার্টফোনে মূল্যছাড়

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:০৫, ৩০ নভেম্বর ২০২৩

আপডেট: ১৯:৫৪, ৩০ নভেম্বর ২০২৩

বিজয়ের মাসে ইনফিনিক্স স্মার্টফোনে মূল্যছাড়

ছবি: সৌজন্য

বিজয়ের মাসে দারুণ সব অফার নিয়ে এলো প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। পুরো ডিসেম্বর মাস জুড়েই ইনফিনিক্স ভক্ত ও ক্রেতাদের জন্য থাকছে মূল্যছাড়।

৩ ডিসেম্বর থেকে ‘বিজয়ের উল্লাস’ নামের এই ক্যাম্পেইনের আওতায় থাকছে ফোনের মূল্যহ্রাস, ক্যাশব্যাক এবং নিশ্চিত উপহার। বিজয়ের মাস উদযাপনে ইনফিনিক্স নোট ৩০ স্মার্টফোনের ৮ জিবি+ ২৫৬ জিবি ভার্সনের দাম ২,০০০ টাকা কমানো হয়েছে। এছাড়াও হট ৩০ ফোনের ৪ জিবি+ ১২৮ জিবি ভার্সনের দাম কমানো হয়েছে ১,০০০ টাকা। এই মডেলগুলো এখন পাওয়া যাচ্ছে যথাক্রমে ২১,৯৯৯ এবং ১৩,৯৯৯ টাকায়।

তাছাড়া, নোট ৩০ ও হট ৩০ সিরিজের নির্দিষ্ট ফোন কিনলে ক্রেতারা পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। এই অফারের আওতায় থাকছে নোট ৩০ প্রো, নোট ৩০, হট ৩০ এবং হট ৩০আই মডেলগুলো।

এ বছর এপ্রিল মাসে বাজারে আসে হট ৩০ সিরিজ। এই সিরিজের অন্তর্ভুক্ত ফোনগুলো হলো হট ৩০ ও হট ৩০আই। আর জুলাই মাসে বাজারে আসা নোট ৩০ সিরিজের অন্তর্ভুক্ত ফোনগুলো হলো নোট ৩০ এবং নোট ৩০ প্রো। দুটি সিরিজের ক্ষেত্রেই ভক্তদের সাড়া ছিল অসাধারণ।

ইনফিনিক্স আরও নিয়ে এসেছে শীতকালীন ফটোগ্রাফি চ্যালেঞ্জ। এর মাধ্যমে ব্যবহারকারী ও ভক্তরা তাদের শীতকালীন মুহূর্ত ক্যামেরাবন্ধী করে শেয়ার করতে পারবেন। এই ক্যাম্পেইনের আওতায় ৫ ডিসেম্বর পর্যন্ত থাকছে মিস্ট্রি বক্স জিতে নেওয়ার সুযোগ। অংশগ্রহণকারীদের #InfinixWinterChallenge হ্যাশট্যাগের সাথে নিজেদের শীতকালীন মুহূর্ত সামজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতে হবে। বিস্তারিত জানা যাবে ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে।

মেসেঞ্জার/আল আমিন

×
Islamic Merchant