ঢাকা,  বুধবার
১৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* ​​​​​​​ঢাকায় হচ্ছে গ্রিসের দূতাবাস, জনশক্তি রফতানিতে নতুন সম্ভাবনা * এখনও অতি ঝুঁকিপূর্ণ অঞ্চলে রয়েছে এমভি আবদুল্লাহ * আবারও তাপপ্রবাহের সতর্কতা জারি করল আবহাওয়া অধিদপ্তর * বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির পূর্বাভাস কমাল আইএমএফ * বরগুনায় নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল * বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালককে অব্যাহতি * ত্রাণের মালামাল আনতে গিয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু * রেগে চড় মেরেছিলেন বাবা, দেয়ালে মাথা লেগে মরেই গেল শিশুটি * রাজধানীতে ফিরছে প্রাণের সঞ্চার * ইরানে ইসরায়েলি বাহিনীর পাল্টা হামলার প্রস্তুতি * পশ্চিমবঙ্গের সর্বোচ্চ তাপমাত্রা ছাড়াল ৪২.৭ ডিগ্রি * ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষে নিহত ২ * বন্যায় পাকিস্তান ও আফগানিস্তানে অন্তত ৮৮ জনের মৃত্যু * ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

থাইল্যান্ডে নাইটক্লাবে অগ্নিকান্ডে ১৩ জন নিহত

International Desk

প্রকাশিত: ১৬:৫৭, ৫ আগস্ট ২০২২

আপডেট: ১৭:২০, ৫ আগস্ট ২০২২

থাইল্যান্ডে নাইটক্লাবে অগ্নিকান্ডে ১৩ জন নিহত

আগুন নিয়ন্ত্রণে আনতে দমকল কর্মীদের তিন ঘণ্টারও বেশি সময় লাগে। ছবি: এএফপি।

থাইল্যান্ডের একটি নাইটক্লাবে শুক্রবার ভোররাতে আগুন লেগে কমপক্ষে ১৩ জন নিহত এবং ৪০ জন আহত হয়েছে। একজন উদ্ধারকারী কর্মকর্তার বরাত দিয়ে এ তথ্য জানায় এএফপি।

নাম প্রকাশ না করার শর্তে সাওয়াং রোজানাথম্মাসথান রেসকিউ ফাউন্ডেশনের একজন কর্মকর্তা জানিয়েছেন, ব্যাংককের দক্ষিণে প্রায় ১৫০ কিলোমিটার (৯০ মাইল) দূরে চোনবুরি প্রদেশের সত্তাহিপ জেলার মাউন্টেন বি নাইটস্পটে (বৃহস্পতিবার ১৮০০ জিএমটি) গতরাত ১:০০টার দিকে আগুনের সূত্রপাত হয়। .

রেসকিউ সার্ভিসের পোস্ট করা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে ক্লাবের বিনোদনকারীরা মরিয়া হয়ে চিৎকার করে ক্লাব থেকে পালানোর চেষ্টা করছে, তাদের জামাকাপড় পুড়ে গেছে, তাদের পেছনে আগুন জ্বলছে। উদ্ধারকারী সংস্থাটি বলেছে, ক্লাবের দেয়ালে মিউজিক্যাল সরঞ্জামের দাহ্য ফোম আগুনের বিস্তার ত্বরান্বিত করেছে এবং এটি নিয়ন্ত্রণে আনতে দমকল কর্মীদের তিন ঘণ্টারও বেশি সময় লেগেছে।

সংস্থা জানায়, মৃতদের মধ্যে চারজন মহিলা এবং নয়জন পুরুষ, বেশিরভাগই ক্লাবের প্রবেশ পথে এবং বাথরুমে পাওয়া গেছে, তাদের দেহ মারাত্মকভাবে পুড়ে গেছে। নিহতরা সবাই থাই নাগরিক বলে ধারণা করা হচ্ছে।
 

ডিএম/এমএএস

dwl
×
Nagad