ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

পশ্চিমতীরে ২ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ৯ আগস্ট ২০২২

পশ্চিমতীরে ২ ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইল

ছবি: সংগৃহীত।

অধিকৃত পশ্চিমতীরের নাবলুস শহরে মঙ্গলবার ভোরে এক অভিযানে দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি সেনারা। ইসরাইলের দাবি, তারা আল-আকসা শহিদ ব্রিগেডের আস্তানায় হানা দিয়ে ইব্রাহীম আল-নাব্লুসি নামে সংগঠনের এক শীর্ষ নেতাসহ ২ ফিলিস্তিনিকে হত্যা করেছেন। খবর আল-আরাবিয়ার।
 
তাকে গুলি করে হত্যা করতে গিয়ে ইব্রাহীম আল-নাব্লুসির এক সহযোগীকেও হত্যা করেছে ইসরাইলি সেনারা।এ সময় ইসরাইলি সেনাদের লক্ষ্য করে ফিলিস্তিনিরা পাথর ছুড়ে মারতে থাকলে তারা আরও ৩০ জন ফিলিস্তিনিকে গুলি করে আহত করেছে।

এর আগে গত শুক্রবার থেকে গাজায় চালানো টানা তিনদিন ইসরাইলি বিমান হামলায় নারী ও শিশুসহ ৪৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।মিশরের মধ্যস্ততায় গত রোববার মধ্যরাত থেকে গাজায় যুদ্ধবিরতি চলছে। এর মধ্যেই আবার ইসরাইলি সেনারা ফিলিস্তিনিদের হত্যা করল। 

ডেইলি মেসেঞ্জার/এমএএস

dwl
×
Nagad