ঢাকা,  শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বাফুফেতে পদ্মা সেতু বরণ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৪২, ২৫ জুন ২০২২

বাফুফেতে পদ্মা সেতু বরণ

ছবি: সংগৃহীত।

পদ্মা সেতু এখন জাতীয় গর্বের প্রতীক। আজ শনিবার পদ্মা সেতু উদ্বোধনের দিন বাংলাদেশ ফুটবল ফেডারেশন কেক কেটে উদযাপন করেছে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের নেতৃত্বে নির্বাহী কমিটির পাঁচ সদস্য ও নারী জাতীয় ফুটবলাররা মিলে কেক কাটেন।

পদ্মা সেতুর মাধ্যমে দেশের ফুটবলে ইতিবাচক প্রভাব পড়ার সম্ভাবনা দেখছেন বাফুফে সভাপতি, ‘পদ্মা সেতুর মাধ্যমে ঢাকার বাইরে ভেন্যু করার সুযোগ বাড়লো। ফুটবল বিকেন্দ্রীকরণ ও প্রসারে এই সেতু বড় ভুমিকা রাখবে।’ সভাপতির এই মন্তব্যের সঙ্গে যোগ করে নির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘এই সেতু হওয়ায় ফলে নারী ফুটবলারদের অনেকেই নির্বিঘ্নে যাতায়াত করতে পারবে।’ নারী ও পুরুষ ফুটবলারদের অনেকের বাড়ি দেশের দক্ষিণ অংশে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের বাড়িও পদ্মার পাড়ে ফরিদপুরে। 

আজ শনিবার সকালে দশটায় পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়। বাফুফে ভবনে প্রজেক্টরের মাধ্যমে নারী ফুটবলার সহ ফুটবল সংশ্লিষ্ট অনেকেই এই অনুষ্ঠান উপভোগ করেন। দুপুরে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের উপস্থিতিতে কেক কাটা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বাফুফে নির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণ, নুরুল ইসলাম নুরু, সত্যজিত দাশ রুপু, বিজন বড়ুয়া ও আমের খান। বাফুফের নির্বাহী কমিটির অনেকে সশরীরে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সুধী সমাবেশে উপস্থিত ছিলেন। 

ডিএম/এমএইচ

dwl
×
Nagad