ঢাকা,  বুধবার
২৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ভায়োকানোর বিপক্ষে খেলবেন রোনাল্ডো

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯:১৭, ৩০ জুলাই ২০২২

ভায়োকানোর বিপক্ষে খেলবেন রোনাল্ডো

পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে রায়ো ভায়োকানোর বিপক্ষ প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলার ইঙ্গিত দিয়েছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ইংলিশ জায়ান্টদের হয়ে নিজের ভবিষ্যত নিয়ে গত মৌসুমের শেষ থেকেই শঙ্কা দেখা দিলেও রোনাল্ডোর এই ঘোষনায় নতুন আভাষই পাওয়া যাচ্ছে বলে সংশ্লিষ্টদের মতামত।

৩৭ বছর বয়সী এই পর্তুগীজ ফরোয়ার্ড ইতোমধ্যেই ব্যক্তিগত কারন দেখিয়ে ইউনাইটেডের প্রাক-মৌসুম এশিয়া ও অস্ট্রেলিয়া সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। ষষ্ঠ স্থানে থেকে গত মৌসুম শেষ করার কারনে এবার আর চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছেনা ইউনাইটেডের। আর সে কারনেই রোনাল্ডো চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা দেখানো কোন ক্লাবে যোগ দেবার আগ্রহ প্রকাশ করেছিলেন। শনিবার এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ওসলোতে অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচের দল থেকেও বাদ পড়েছেন রোনাল্ডো।

কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে লা লিগার ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে মাঠে নামার ইচ্ছা প্রকাশ করেছেন সিআর সেভেন। ইনস্টাগ্রামে রোনাল্ডো শুক্রবার এ সম্পর্কে লিখেছেন, ‘রোববার রাজা মাঠে নামবে।’

এদিকে ইউনাইটেড জানিয়েছে এ্যাথলেটিকোর বিপক্ষে ২১ সদস্যের দলে অসুস্থতা ও ইনজুরির কারনে যারা দলভূক্ত হতে পারেননি ফিট থাকলে রোববারের ম্যাচে তাদেরকে সুযোগ দেয়া হবে।

 

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad