ঢাকা,  বুধবার
১৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* ​​​​​​​ঢাকায় হচ্ছে গ্রিসের দূতাবাস, জনশক্তি রফতানিতে নতুন সম্ভাবনা * এখনও অতি ঝুঁকিপূর্ণ অঞ্চলে রয়েছে এমভি আবদুল্লাহ * আবারও তাপপ্রবাহের সতর্কতা জারি করল আবহাওয়া অধিদপ্তর * বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির পূর্বাভাস কমাল আইএমএফ * বরগুনায় নারীর সঙ্গে ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল * বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালককে অব্যাহতি * ত্রাণের মালামাল আনতে গিয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু * রেগে চড় মেরেছিলেন বাবা, দেয়ালে মাথা লেগে মরেই গেল শিশুটি * রাজধানীতে ফিরছে প্রাণের সঞ্চার * ইরানে ইসরায়েলি বাহিনীর পাল্টা হামলার প্রস্তুতি * পশ্চিমবঙ্গের সর্বোচ্চ তাপমাত্রা ছাড়াল ৪২.৭ ডিগ্রি * ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষে নিহত ২ * বন্যায় পাকিস্তান ও আফগানিস্তানে অন্তত ৮৮ জনের মৃত্যু * ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ক্ষমা চাইলেন পাকিস্তানি অলরাউন্ডার শাদাব

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৯, ১২ সেপ্টেম্বর ২০২২

ক্ষমা চাইলেন পাকিস্তানি অলরাউন্ডার শাদাব

ছবি : সংগৃহীত।

হার দিয়ে আসর শুরু করা দল শ্রীলংকা শিরোপাই জিতে নিল। দুবাইয়ে রবিবাসরীয় ফাইনালে পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে এশিয়া কাপে নিজেদের ষষ্ঠ শিরোপা জিতল শ্রীলংকা। ম্যাচে একটা সময় জয়ের পাল্লা পাকিস্তানের দিকেও ঝুঁকেছিল।  কিন্তু বেশ কয়েকটি ক্যাচ মিসে ম্যাচটাই হাতছাড়া হয়ে গেল তাদের। ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দুটি ক্যাচ মিস করে ভানুকা রাজাপাকসেকে দুইবার জীবন দেন শাদাব খান।  আর সেই রাজাপাকসে শেষ পর্যন্ত ৪৫ বলে ৭১ রানের হার না মানা ইনিংস খেলেন।

৫৮ রানে ৫ উইকেট হারিয়ে দিশেহারা শ্রীলংকা রাজাপাকসের ব্যাটেই ১৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায়।  যে লক্ষ্য তাড়া করা কঠিন হয়ে যায় পাকিস্তানের জন্য।বিশ্লেষকদের মতে, শাদাবের সেই দুটি ক্যাচ মিসেই ফাইনাল হেরে গেছে পাকিস্তান।বিষয়টি ম্যাচ শেষে নিজেই স্বীকার করে নেন শাদাব খান।  তিনিও মনে করেন, তার জন্যই ম্যাচটা জিততে পারেনি পাকিস্তান। সেজন্যে দেশবাসীর কাছে ক্ষমাও চান তিনি। 

টুইটারে সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে শাদাব লিখেছেন, ‘ক্যাচ ম্যাচ জেতায়। ক্ষমা চাইছি, আমি এই হারের দায় মাথা পেতে নিলাম। আমি আমার দলকে বিপদে ফেলেছি।এ স্পিন অলরাউন্ডার বলেন, ‘তারপরও নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ নওয়াজসহ পুরো দলের বোলিং আক্রমণ দারুণ ছিল। দলের জন্য এটা ইতিবাচক। মোহাম্মদ রিজওয়ানও লড়াই করেছেন। পুরো দল তাদের সেরাটা দিয়ে চেষ্টা করেছে। শ্রীলংকাকে অভিনন্দন।

ডেইলি মেসেঞ্জার /এএইচএস

dwl
×
Nagad