ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

The Daily Messenger

পুলিশ রিমান্ডে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার স্ল্যাটার

মেসেঞ্জার স্পোর্টস

প্রকাশিত: ১০:৫২, ১৬ এপ্রিল ২০২৪

পুলিশ রিমান্ডে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার স্ল্যাটার

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইকেল স্ল্যাটারের সময়টা ভালো যাচ্ছে না। এক ডজনেরও বেশি অপরাধের অভিযোগে ‌তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ। ইউরোপীয় বেশকিছু সংবাদমাধ্যম থেকে স্ল্যাটারের রিমান্ডে নেয়ার কথা সম্পর্কে জানা যায়।

অস্ট্রেলিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় কুইনসল্যান্ডের সানশাইন কোস্টে অপরাধকর্মের পরিপ্রেক্ষিতে ১৯ অভিযোগ আনা হয়েছে স্ল্যাটারের বিরুদ্ধে। কাউকে অযাচিতভাবে উত্ত্যক্ত করা, অনৈতিকভাবে গোপনে নজরদারি ও হয়রানি, রাতে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ ও শারীরিকভাবে আক্রমণের মতো ঘরোয়া সহিংসতামূলক অভিযোগ রয়েছে। এসব ঘটনাগুলো হিসেব করা হয়েছে ২০২৩ সালের ৫ ডিসেম্বর থেকে এ বছরের ১২ এপ্রিল পর্যন্ত।

স্ল্যাটারের বিরুদ্ধে জামিনের আইন ভঙ্গের অভিযোগও উঠেছে। ঘরোয়া সহিংসতাবিরোধী আইন ভাঙার ১০ অভিযোগ আনা হয়েছিল। গত কয়েক দিনে বেশ কয়েকবার সহিংস কার্যক্রমের কারণে স্ল্যাটারকে গ্রেপ্তারের ব্যাপারটি নিশ্চিত করেছে পুলিশ।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৩ সালের অ্যাশেজ সিরিজে অভিষেক স্ল্যাটারের। অস্ট্রেলিয়ার হয়ে ৭৪ টেস্টে ৪২.৮৩ গড়ে ৫৩১২ রান করেছেন স্ল্যাটার। খেলেছেন ৪২টি ওয়ানডেও। ২০০৪ সালে অবসরে যাওয়ার পর টিভি ধারাভাষ্যকার হিসেবে কাজ করে যাচ্ছেন স্ল্যাটার। সেখানে তার বেশ সুনামও রয়েছে।  

মেসেঞ্জার/ফারদিন

Advertisement