ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রাজধানীতে পুলিশ কনস্টেবল’র আত্মহত্যা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৩:১৮, ২৫ মে ২০২৩

রাজধানীতে পুলিশ কনস্টেবল’র আত্মহত্যা

ফাইল ছবি

রাজধানীর বনানী ১১ নম্বরে চেকপোস্টে ডিউটিরত অবস্থায় এক কনস্টেবল আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৫ মে) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ এই তথ্য নিশ্চিত করে জানান, এদিন সকালে স্বাভাবিকভাবে কনস্টেবল আশরাফ উজ জামান রনি (২২) ডিউটিতে আসেন। তার সঙ্গে আরও পুলিশ সদস্য ছিল। কিন্তু, প্রায় ৭টার দিকে চেকপোস্টের পাশেই বাথরুমে যাওয়ার কথা বলে নিজের পিস্তল দিয়ে নিজেই গুলি করে আত্মহত্যা করেন কনস্টেবল রনি।

কি কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে এমন প্রশ্নের উত্তরে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রেমঘটিত কারণে সৃষ্ট বিষণ্নতা থেকে আত্মহত্যা করে থাকতে পারেন।

তার কাছে পিস্তল কেন এমন প্রশ্নের উত্তরে ডিসি বলেন, ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত যেসব কনস্টেবল চেকপোস্টে ডিউটি করেন তারা পিস্তল ব্যবহার করতে পারেন। অনেক আগে থেকেই সব চেকপোস্টে ডিউটিতে থাকা কনস্টেবলরা পিস্তল ব্যবহার করে থাকেন। এটা তারা নিরাপত্তার স্বার্থে ব্যবহার করেন।

এছাড়া, বনানী থানার ওসি জানান, কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সে সম্পর্কের জেরে তারা মোবাইল ফোনে বেশিরভাগ সময় কথা বলতেন। বুধবার (২৪ মে) দিনগত রাতের বেশিরভাগ সময় ওই মেয়েটির সঙ্গে রনির মোবাইল ফোনে হয়। বৃহস্পতিবার সকালে ডিউটিতে আসার আগেও তাদের দুজনের মধ্যে কথা হয়েছিল

টিডিএম/আরসি

dwl
×
Nagad