ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিশু কিশোরদের ফুটবল খেলা নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, কৃষক নিহত

নেত্রকোণা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৮:৩৪, ৩ জুলাই ২০২৩

শিশু কিশোরদের ফুটবল খেলা নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, কৃষক নিহত

ছবি: টিডিএম

নেত্রকোণায় শিশু কিশোরদের ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে এক কৃষক নিহত হয়েছেন। এ সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (৩ জুলাই) সকালে জেলার মদন উপজেলার নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৃষক হলেন, দিলীপ খান (৫৫)। তিনি নায়েকপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। আহত রুবি আক্তার (১৮) ও সাইদুল খান (৬০) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

দুপুরে মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাওহীদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, গত শনিবার (১ জুলাই) বিকেলে নায়েকপুর গ্রামের কিশোরদের ফুটবল খেলার সময় আলীমুদ্দিনের ছেলে হাসান (১৪) ও একই এলাকার মুনসুরের ছেলে মুস্তাকিমের (১৪) মধ্যে কথা কাটাকাটি হলে দুইপক্ষের লোকজনের মাঝে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে সোমবার (৩ জুলাই) সকালে স্থানীয় মাতব্বরগণ বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু মুনসুর ও তার লোকজন মীমাংসা না মেনে উত্তেজিত হয়ে আলিমুদ্দিনের লোকজনের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে। পরে দুপক্ষের লোকজনই সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আলিমুদ্দিনের মামা দিলীপ খান (৫৫), সাইদুল খান (৬০) ও মামাতো বোন রুবি আক্তার (১৮) গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিলীপ খানকে মৃত ঘোষণা করেন।

টিডিএম/এনএম

dwl
×
Nagad