ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

নেত্রকোণা-৩ আসন

শেখ হাসিনা সরকারের উন্নয়ন কাজ প্রচার করছেন আব্দুল মতিন

নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৩, ৭ জুলাই ২০২৩

আপডেট: ২০:৩৫, ৭ জুলাই ২০২৩

শেখ হাসিনা সরকারের উন্নয়ন কাজ প্রচার করছেন আব্দুল মতিন

ছবি : টিডিএম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোণার কেন্দুয়া ও আটপাড়া উপজেলার তৃণমূল পর্যায়ে বর্তমান শেখ হাসিনা সরকারের বহুমুখি উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক বাংলাদেশ সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী মো. আব্দুল মতিন।

গত দুই মাস যাবত তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সংসদীয় আসন ১৫৯, নেত্রকোণা-৩ এর আওতাধীন কেন্দুয়া ও আটপাড়া উপজেলার ২০টি ইউনিয়ন এবং একটি পৌরসভার তৃণমূল পর্যায়ে এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রচারণার সময় এডভোকেট আব্দুল মতিন এবং তার কর্মী-সমর্থকরা পদ্মা সেতু ও মেট্রোরেলসহ শেখ হাসিনার বিশেষ বিশেষ উন্নয়ন কাজের ছবি সংবলিত প্রচারপত্র বিরতণ করছেন এবং নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি করে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে সাধারণ মানুষের দোয়া ও সমর্থন কামনা করছেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৭ জুলাই) বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত এডভোকেট আব্দুল মতিন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারে এক প্রচারণা চালান। এ সময় তিনি বাজারের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের কাছে সরকারের উন্নয়ন কাজগুলো তুলে ধরেন এবং আবারও যাতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দেশ পরিচালনার ধারা অব্যাহত রাখতে পারেন সে জন্য দোয়া কামনা করেন।

এ সময় দলীয় নেতাকর্মীরা এডভোকেট আব্দুল মতিনকে সাথে নিয়ে তেলিগাতী বাজার ঘুরে ঘুরে সরকারের উন্নয়ন কাজের বিভিন্ন স্লোগান দিয়ে মিছিল করেন।

প্রচারণা চলাকালে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মোফাজ্জল হোসেন ভূইয়া, কেন্দুয়া উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া জামান ও কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকসহ বিপুলসংখ্যক নেতাকর্মী এডভোকেট আব্দুল মতিনের সাথে ছিলেন।

উল্লেখ্য, কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের শিবপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান এডভোকেট আব্দুল মতিন। তিনি দীর্ঘদিন যাবত নেত্রকোণা-৩ আসনের কেন্দুয়া ও আটপাড়া উপজেলার তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে আসছেন এবং দলীয় মনোনয়ন প্রত্যাশা করে আসছেন।

টিডিএম/এএম

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700