ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কেন্দুয়ায় গরুর বাজারের স্থান রক্ষার্থে মানববন্ধন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৭, ১৯ জুলাই ২০২৩

আপডেট: ১৯:১৮, ১৯ জুলাই ২০২৩

কেন্দুয়ায় গরুর বাজারের স্থান রক্ষার্থে মানববন্ধন

ছবি : টিডিএম

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ঐতিহ্যবাহী রামপুর গরুর বাজারের স্থান রক্ষার্থে এলাকাবাসী বুধবার (১৯ জুলাই) সকালে রামপুর বাজারে কেন্দুয়া নেত্রকোনা রোডে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

গরুর বাজারের পক্ষে ‘জাগো এলাকাবাসী, প্রতিবাদ প্রতিরোধের এখনই সময়’ এই শ্লোগানে আশুজিয়া ইউনিয়ন পরিষদের সহকারী ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম চন্দন ও সার্ভেয়ার রেজাউল করিমের বিরুদ্ধে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে এ মানববন্ধন করেন। এ মানববন্ধনে এলাকাবাসীর দীর্ঘদিনের গরুর বাজারটি মোটা অঙ্কের টাকায় বিনিময়ে প্রায় ৬৫ / ৭০ জনের নামে লিজ দেয়ার প্রতিবাদ ও বাতিলের দাবি জানিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধনে বক্তব্য রাখেন, দলপা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিম উদ্দিন ফকির ,আশুজিয়া ইউপির আওয়ামী লীগের সাধারণ ও রামপুর বাজারের ইজারাদার উজ্জ্বল খান, জাতীয় পার্টির উপজেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, রামপুর বাজারের সাবেক ইজারাদার হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এখলাছ উদ্দিন খান ও বীরমুক্তিযুদ্ধা আব্দুর রহিম প্রমুখ।

বক্তারা অবিলম্বে এই লিজ বাতিলের দাবি জানান। পাশাপাশি তাদের বিচারের দাবি তুলেন। অন্যথায়, আরো কঠিন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী দেন।

এ বিষয়ে সার্ভেয়ারের মুঠো ফোনে বার বার  যোগাযোগ করা হলেও পাওয়া যায়নি।

টিডিএম/এফএমটি

dwl
×
Nagad