ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

পিরোজপুরে চিরনিদ্রায় শায়িত দেলাওয়ার হোসাইন সাঈদী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:০৬, ১৫ আগস্ট ২০২৩

আপডেট: ২১:১০, ১৫ আগস্ট ২০২৩

পিরোজপুরে চিরনিদ্রায় শায়িত দেলাওয়ার হোসাইন সাঈদী

ছবি: সংগৃহীত

জামায়াত নেতা ও মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামী মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে মঙ্গলবার (১৫ আগস্ট) তার বড় ছেলে রাফিক বিন সাঈদীর কবরের পাশে দাফন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে জানাজা সম্পন্নের পর বিকেল সোয়া ৩টার দিকে পিরোজপুর পৌরসভার মাছিমপুর সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গণে তার দাফন সম্পন্ন হয়।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় ভারপ্রাপ্ত নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান এ জানাজার নামাজের ইমামতি করেন। স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার সকালে পিরোজপুরে দেলাওয়ার হোসাইন সাঈদীর মরদেহ পৌঁছায়। সেখানে তার মরদেহ দেখতে অসংখ্য লোকের সমাগম হয়। এরপরে ধর্মীয় রীতি অনুযায়ী দাফন সম্পন্ন করা হয়।

প্রসঙ্গত, রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বুকে ব্যথাজনিত সমস্যার কারণে দেলাওয়ার হোসাইন সাঈদীকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ওইদিনই রাত ১০টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। এরই পরিপ্রেক্ষিতে, সোমবার (১৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটে বিএসএমএমইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেলাওয়ার হোসাইন সাঈদী।

টিডিএম/এএইচ

dwl
×
Nagad