ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

পিরোজপুরে নারীর রহস্যজনক মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪০, ১৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:৪১, ১৮ আগস্ট ২০২৩

পিরোজপুরে নারীর রহস্যজনক মৃত্যু

ছবি : টিডিএম

পিরোজপুরের পৌর শহরের শিকারপুরের ডাকুয়া বাড়ি এলাকার নিরালা ভবনে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে । নিহত হাসি রানী ঘরামি (৫৫) পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী সত্যেন্দ্র নাথ ঘরামির স্ত্রী । বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে ।

নিহতের স্বামী সত্যেন্দ্র নাথ ঘরামির জানান, ধর্মীয় কাজে মন্দিরে যাওয়ার পর জানতে পারে তার স্ত্রী মারা গেছেন । এরপর তিনি  বাসায় এলে তাদের গৃহ পরিচারিকা জানান নিহত হাসি রানী ঘরামিকে তিনি গলায় ওড়না পেচানো অবস্থায় বাথরুমে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। এতে প্রতিবেশীরা ছুটে আসে । এসময় গলা থেকে তিনি ওড়নাটি খুলে ফেলেন  এবং গলা ও কানের স্বর্ণালঙ্কার দেখতে পাননি। পরে এলাকাবাসীরা পুলিশে খবর দিলে পুলিশ সেখানে আসে ।  

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসণ) মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে প্রাথমিক অবস্থায় একটি অপমৃত্যুর মামলা হবে এবং লাশের ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে ঘটনাটি কি ঘটেছে ।

প্রসঙ্গত, সত্যেন্দ্র নাথ ঘরামি ও নিহত হাসি রানী ঘরামি দম্পতি পিরোজপুরের পৌর শহরের শিকারপুরের ডাকুয়া বাড়ি এলাকার দীপক বড়ালের নিরালা ভবনে ভাড়াটিয়া হিসেবে ছিলো । তাদের গ্রামের বাড়ি নাজিরপুর উপজেলার দীঘিরজানের বড়াল বাড়ি এলাকায় ।

টিডিএম/এফএমটি

dwl
×
Nagad