ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মালয়েশিয়ায় বাংলাদেশি পাচার : শ্রমিক সুরক্ষা নিশ্চিতের আহ্বান জাতিসংঘের * শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহার করতে বললেন পলক * শনিবার ২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় * পাবনায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি * ইরানে ইসরায়েলের হামলার খবরে বাড়ল তেল ও স্বর্ণের দাম * আইনজীবীসহ ৩ জামায়াত নেতা আটক * ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল * রাজশাহীতে ট্রাকচাপায় দুই বাইকের ৩ যুবক নিহত * তাপপ্রবাহ নিয়ে ৩ দিনের সতর্ক বার্তা আবহাওয়া অধিদপ্তরের * আশুলিয়ায় ফার্নিচার গোডাউনে বিস্ফোরণ, দগ্ধ ৩ * ঢাকাসহ ৬ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস * যুক্তরাষ্ট্রের ভেটোতে জাতিসংঘে আটকে গেল ফিলিস্তিনের সদস্যপদ * টেকনাফ সীমান্ত দিয়ে ১৩ মিয়ানমার সীমান্তরক্ষী বিজিপির অনুপ্রবেশ * ভারতের লোকসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু আজ * কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : শেখ হাসিনা * ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল

ক্রিকেটার আল আমিনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৩, ১৮ সেপ্টেম্বর ২০২২

ক্রিকেটার আল আমিনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

ছবি: সংগৃহীত

ক্রিকেটার আল আমিন হোসেনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ঝিনাইদহের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার দুপুরে শৈলকুপা উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধনের আয়োজন করে আল আমিনের স্ত্রী ইশরাত জাহান মিশু পরিবার ও এলাকাবাসী।

এতে ব্যানার, ফেস্টুন ও লিফলেট নিয়ে আল আমিনের স্ত্রী মিশুর পরিবারের লোকজন, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীস বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। এসময় শৈলকুপা উপজেলা চেয়ারম্যান এম হাকিম আহম্মেদ, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন জোয়ার্দ্দার মামুন, সমাজকর্মী খন্দকার ফারুক আহম্মেদ, মিশুর পিতা ছবিবর রহমানসহ নানা শ্রেণী পেশার মানুষ।

সেসময় বক্তারা বলেন, আল আমিন দীর্ঘদিন ধরে তার স্ত্রী ইশরাত জাহান মিশু ও দুই সন্তানের উপর নির্যাতন করে আসছে। তার স্ত্রী ও দুই সন্তানের অধিকার ফিরে দেওয়ার পাশাপাশি নারী ও শিশু নির্যাতন মামলায় আল আমিনের গ্রেফতার ও শাস্তির দাবি করেন তারা।

 

ডেইলি মেসেঞ্জার/এমএএস

dwl
×
Nagad