ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

হরিজন পল্লীর শিক্ষার্থীদের দায়িত্ব নিলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৯, ১৯ অক্টোবর ২০২৩

হরিজন পল্লীর শিক্ষার্থীদের দায়িত্ব নিলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান

ছবি : মেসেঞ্জার

শেরপুর পৌর এলাকার হরিজন পল্লীর মেধাবী শিক্ষার্থীর পড়াশোনার দায়িত্ব নিলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রোমানের নিজস্ব অর্থায়নে হরিজন পল্লীর শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি ঘোষণা দেন।

সময় তিনি আরও বলেন, আমি চেয়ারম্যানের দায়িত্বে না থাকলেও আজীবন আপনাদের মেধাবী শিশুদের পড়াশোনার খরচ চালিয়ে যাব। এতে খুশি হরিজন পল্লীর বাসিন্দারা।

নমিতা রাণী নামের এক অভিবাবক জানান, এখন আমাদের খুব কষ্ট করে সংসার চালাতে হচ্ছে। এরমধ্যে বাচ্চাকাচ্চার পড়াশোনার ব্যয় চালানো মুশকিল হয়ে উঠেছে। রুমান ভাইয়ের আশ্বাসে এখন স্বস্থি পাচ্ছি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নম্বর প্যানেল চেয়ারম্যান আবু তাদের এবং দুই নম্বর প্যানেল চেয়ারম্যান মো. ছানুনোয়ার হোসেন ছানুসহ জেলা পরিষদের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মী এবং হরিজনপল্লীর প্রায় শতাধিক অভিভাবক শিশুরা।

মেসেঞ্জার/শাহীন/আপেল

dwl
×
Nagad