ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা বিতরণ করলেন মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ২১ অক্টোবর ২০২৩

শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা বিতরণ করলেন মতিয়া চৌধুরী

ছবি : মেসেঞ্জার

শেরপুরের নকলা উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ২৪ লক্ষ টাকা আর্থিক প্রণোদনা ও পৌরসভার হতদরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলার মুবিজশতবর্ষ মঞ্চে প্রধান অতিথি হিসেবে ওইসব বিতরণ করেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি, সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা: আম্বিয়া খাতুন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সহকারি কমিশনার (ভূমি) মো: শিহাবুল আরিফসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৮০জন শিক্ষার্থীসহ উপজেলার ২৪ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনির মেধাক্রমানুসারে প্রথম ২০জন করে ১ হাজার ২২০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ১৯ লক্ষ ২০ হাজার টাকা ও ৬টি ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনির মেধাক্রমানুসারে প্রথম ২০ বিশ জন করে ৪৮০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৪ লক্ষ ৮০ হাজার টাকা আর্থিক প্রনোদনাসহ পৌরসভার ২০০ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন।

মেসেঞ্জার/নাঈম/ফারদিন

dwl
×
Nagad