ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

নারায়ণগঞ্জে একই পরিবারের দগ্ধ ৫ জনের মধ্যে বাবা মেয়ের মৃত্যু

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:৩৭, ৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১০:৪৬, ৯ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে একই পরিবারের দগ্ধ ৫ জনের মধ্যে বাবা মেয়ের মৃত্যু

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায়  একই পরিবারের দগ্ধ ৫ জনের মধ্যে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মৃত দুইজনের নাম সাহারা বেগম (২৪) ও আলী আহমেদ (৬৫)। এ নিয়ে ওই ঘটনায় ৩ জনের মৃত্যু হলো।  

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত রাত ৮টা ও ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রথমে আলী আহমেদ এবং পরে সাহারা বেগম মারা যান।  

জানা গেছে, বর্তমানে বার্ন ইনস্টিটিউটে ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে আলী আহমেদের স্ত্রী হাসুন বানু (৫৫) ও ১৫ শতাংশ নিয়ে ছেলে ওমর ফারুক (১৮) ভর্তি আছেন। তাদের অবস্থাও গুরুতর। 

এর আগে গত সোমবার সন্ধ্যায় ৯০ শতাংশ দগ্ধ হয়ে মারা যান তার ভাই সোনাউদ্দিন (৪৫)। আর গতকাল বুধবার রাত ৮টায় মারা যান সাহারা বেগম। তার ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল। আলী আহমেদ ৫৮ শতাংশ দগ্ধ হয়ে মারা গেছেন।

গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রূপগঞ্জের আওকাবো বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে হাসুন বানু, তার স্বামী আলী আহমেদ, ছেলে ওমর ফারুক, মেয়ে সাহারা বেগম ও ভাই সোনাউদ্দিনসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হন।

ঘটনার পরপরই প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে যান। পরে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইন্টিটিউটে নিয়ে আসা হয়। তবে ভাগ্যক্রমে হাসুন বানুর বড় ছেলে গার্মেন্টস কর্মী ফরমুজ (২২) সে সময় বাসায় না থাকায় বেঁচে যান।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad