ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মানুষের দোরগোড়ায় স্মার্ট ডাক সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর : পলক * কৌশলে কখনো কখনো পিছু হটতে হয় : ফারুক * নাটোরে অ্যাম্বুলেন্সে মিললো গাঁজা ফেনসিডিল * বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ * চট্টগ্রামে সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট * পাকিস্তানে প্রবল বৃষ্টি ও তুষারপাতে ২৭ জনের মৃত্যু * ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২ রেস্তোরাঁ সিলগালা * অগ্নিকাণ্ডের ঝুঁকিপূর্ণ ভবনে সাইনবোর্ড টানানোর নির্দেশ হাইকোর্টের * দেশের অর্থনীতি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে : অর্থমন্ত্রী * মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ বাংলাদেশি * আফ্রিকার বুরকিনা ফাসোতে হামলা, নিহত ১৭০ * ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * ২০৪১ সালের মধ্যে বিজিবি হবে বিশ্বমানের স্মার্ট সীমান্ত বাহিনী : প্রধানমন্ত্রী * বেইলি রোডে আগুন : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের

তরুণ প্রজন্ম এখন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে : শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩০, ২৭ নভেম্বর ২০২৩

আপডেট: ২১:৩৯, ২৭ নভেম্বর ২০২৩

তরুণ প্রজন্ম এখন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে : শিক্ষামন্ত্রী

নেতাকর্মীদের সঙ্গে এলাকায় মতবিনিময় করেন ডা. দীপু মনি। ছবি: ডেইলি মেসেঞ্জার

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা বাংলার মানুষের ভাষার অধিকার, স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠা করেছে। যার ফলে তরুণ প্রজন্ম এখন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের সেবা করার জন্য বিগত তিনবার চাঁদপুর-৩ সংসদীয় আসন থেকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন দেশের ১৮ কোটি মানুষের আশা ও ভালোবাসার স্থান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বিশ্ব নেতা জননেত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচনেও তিনি আমাকে আপনাদের সঙ্গে থেকে নির্বাচন করার জন্য মনোনীত করেছেন। এ জন্য আমি নেত্রী ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দীপু মনি বলেন, নির্বাচনী এলাকার সকলের স্নেহ ও ভালোবাসার কাছে আমি ঋণী। এই ঋণ দিন দিন বাড়ছে। আপনারা যদি আবারও আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেন, তাহলে কিছুটা হলেও আপনাদের ঋণ শোধ করতে পারব। আশা করি আপনারা বিগত নির্বাচনে যেভাবে আমার পাশে থেকে সমর্থন দিয়েছেন আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ হয়ে সঙ্গে থাকবেন।

মন্ত্রী বলেন, নির্বাচনে চাঁদপুর-৩ আসনসহ সবগুলো আসনে আমরা নৌকাকে জয়ী করতে চাই। যেন শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হন। তাই আমরা নৌকার সঙ্গে আছি এবং থাকব। যে সময় ডাক দেওয়া হবে রাজপথে থাকবেন এবং যেকোনো অপশক্তিকে রুখে দিয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করবেন।

এর আগে ঢাকা থেকে মন্ত্রী বিকেলে চাঁদপুর নিজ বাসভবনে এসে পৌঁছান। সেখান থেকে পায়ে হেঁটে দলীয় নেতাকর্মীদের নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হন।

মতবিনিময়কালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/মহিউদ্দিন/আল আমিন

×
Islamic Merchant