ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

নির্বাচন নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫২, ২৯ নভেম্বর ২০২৩

নির্বাচন নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে : মতিয়া চৌধুরী

ছবি : মেসেঞ্জার

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, নির্বাচন নিয়ে দেশি-বিদেশি নানা রকমের ষড়যন্ত্র চলছে। তারপরও আমরা বিশ্বাস করি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। আপনারা দোয়া করবেন তিনি যেন নির্বাচিত হয়ে তার গুরু দায়িত্ব পালন করতে পারে।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে পৌরশহরের শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চে তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা আমাদের সাথে একমত না তাদের মতকেও আমরা শ্রদ্ধা করি। গনতন্ত্র মানেই ভিন্ন মতকে শ্রদ্ধা করা। তাই অতিতে আমি যদি আপনাদের কাজ করতে গিয়ে অতিতে যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমা করে দিবেন।

তিনি আরও বলেন, একইসাথে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। পরে সংসদ উপনেতা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা ইলিশায় রিছিলের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারমক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, ত্রাণ সম্পাদক হাজী আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র আবুবকর সিদ্দিক প্রমুখসহ দলীয় নেতাকর্মীরা।

মেসেঞ্জার/নাঈম/আপেল

dwl
×
Nagad