ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

কুমিল্লায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

কুমিল্লা ব্যুরো

প্রকাশিত: ১৭:৩৩, ২ ডিসেম্বর ২০২৩

কুমিল্লায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

ছবি : মেসেঞ্জার

কুমিল্লায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দ্বাদশ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ করার দাবিতে কুমিল্লা- (চান্দিনা) আসনের স্বতন্ত্র প্রার্থী সংবাদ সম্মেলন করা হয়।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে স্বতন্ত্র প্রার্থী চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুনতাকিম আশরাফ চান্দিনার মাধাইয়া এলাকায় তার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, স্বতন্ত্র পদে মনোনয়ন দাখিলের পর থেকে তার নেতাকর্মীদের বিভিন্ন পরিচয়ে ডেকে নিয়ে হয়রানি করা হচ্ছে। তাদের বাড়ি বাড়ি গিয়ে ভয়-ভীতি দেখানো হচ্ছে। তাদের দেওয়া স্বাক্ষর তাদের নয় বলে বলতে বাধ্য করা হচ্ছে। যাতে স্বতন্ত্র পদে তার প্রার্থিতা বাতিল করতে সহজ হয়।

এছাড়াও গত দুই দিনে তার সমর্থনে থাকা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্তত ১০ জন নেতাকর্মীর উপর হামলার ঘটনা ঘটেছে।

তিনি নির্বাচনকে সুষ্ঠু শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশন, জেলা প্রশাসক, রিটার্নিং কর্মকর্তাসহ সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আলম, সহ-সভাপতি শাহাদাত মজুমদার, যুগ্ম সম্পাদক আহমেদ খালেদ, মোখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম তুহিন, উপজেলা যুবলীগের আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সী, বারেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুসহ প্রমুখ।

মেসেঞ্জার/আবুলখায়ের/আপেল