ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মানুষের দোরগোড়ায় স্মার্ট ডাক সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর : পলক * কৌশলে কখনো কখনো পিছু হটতে হয় : ফারুক * নাটোরে অ্যাম্বুলেন্সে মিললো গাঁজা ফেনসিডিল * বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ * চট্টগ্রামে সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট * পাকিস্তানে প্রবল বৃষ্টি ও তুষারপাতে ২৭ জনের মৃত্যু * ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২ রেস্তোরাঁ সিলগালা * অগ্নিকাণ্ডের ঝুঁকিপূর্ণ ভবনে সাইনবোর্ড টানানোর নির্দেশ হাইকোর্টের * দেশের অর্থনীতি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে : অর্থমন্ত্রী * মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ বাংলাদেশি * আফ্রিকার বুরকিনা ফাসোতে হামলা, নিহত ১৭০ * ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * ২০৪১ সালের মধ্যে বিজিবি হবে বিশ্বমানের স্মার্ট সীমান্ত বাহিনী : প্রধানমন্ত্রী * বেইলি রোডে আগুন : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের

নোয়াখালীর পর লক্ষ্মীপুরেও আবদুল মান্নানের মনোনয়নপত্র বাতিল

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৪, ৪ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৯:৫৫, ৪ ডিসেম্বর ২০২৩

নোয়াখালীর পর লক্ষ্মীপুরেও আবদুল মান্নানের মনোনয়নপত্র বাতিল

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য প্রার্থী বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

ঋণখেলাপি ও কর পরিশোধ না করায় সোমবার (৪ ডিসেম্বর) যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেন। আবদুল মান্নানের বিরুদ্ধে ৩ কোটি ২৯ লাখ টাকা কর পরিশোধ না করা এবং বিভিন্ন ব্যাংকে ঋণখেলাপির অভিযোগ রয়েছে।

আবদুল মান্নানের বিরুদ্ধে ৩ কোটি ২৯ লাখ টাকা কর পরিশোধ না করা এবং বিভিন্ন ব্যাংকে ঋণখেলাপির অভিযোগ রয়েছে। তিনি লক্ষ্মীপুর-৪ আসনের বর্তমান সংসদ সদস্য। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থী হয়ে নৌকা প্রতীকে জয়ী হন তিনি। 

এবার এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীকে।

এদিকে রোববার (৩ ডিসেম্বর) নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনেও ঋণখেলাপির দায়ে বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

মেসেঞ্জার/শিবলু/আপেল

×
Islamic Merchant