ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

রাউজানে বেকারির পণ্যবাহী গাড়ি উল্টে কিশোর শ্রমিকের মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩০, ৫ ডিসেম্বর ২০২৩

রাউজানে বেকারির পণ্যবাহী গাড়ি উল্টে কিশোর শ্রমিকের মৃত্যু

ছবি: ডেইলি মেসেঞ্জার

চট্টগ্রামের রাউজানে বেকারির পণ্যবাহী ফিটনেসবিহীন গাড়ি উল্টে মো. সোহেল (১৫) নামের এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ( ডিসেম্বর) বেলা ৪টার দিকে উপজেলার নোয়াজিষপুর-চিকদাইর সংযোগ সড়কের ইউসুফ দিঘি নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন সরোয়ার্দি সিকদার বলেন, ইউসুফের দিঘির পাশে সড়কে বেকারির পণ্যসামগ্রী বহনকারী একটি ভ্যানগাড়ি উল্টে গিয়ে চালকসহ বিক্রয় প্রতিনিধির সহকারী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গহিরা জে কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিক্রয় প্রতিনিধির সহকারী মো. সোহেলকে মৃত ঘোষণা করেন। পণ্যবাহী ভ্যানগাড়িটি ছিল ফিটনেসবিহীন বেবীট্যাক্সি হতে রূপান্তরিত।

নিহত সোহেল উপজেলার চিকদাইর ইউনিয়নের নম্বর ওয়ার্ডের মৌলনা রহিম উল্লাহ শাহর বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মোদাচ্ছের হায়দার বলেন, নিহত সোহেলের বাবা মাস-তিনেক পূর্বে মারা গেছেন। পরিবারের এক ভাই-দুই বোনের মধ্যে তিনি দ্বিতীয়। বাবার মৃত্যুর পর পরিবারের দায়িত্ব নিতে কিশোর বয়সে বেকারি পণ্যের এজেন্টের বিক্রয় প্রতিনিধির সহকারী হিসেবে কাজে যোগ দিয়েছিলেন সোহেল। তিনিই ছিলেন দরিদ্র পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার অকাল মৃত্যুতে পরিবার-পরিজনের আহাজারিতে ভারী হয়ে আছে এলাকার পরিবেশ।

মেসেঞ্জার/জয়নাল/আল আমিন