ঢাকা,  সোমবার
০৪ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মানুষের দোরগোড়ায় স্মার্ট ডাক সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর : পলক * কৌশলে কখনো কখনো পিছু হটতে হয় : ফারুক * নাটোরে অ্যাম্বুলেন্সে মিললো গাঁজা ফেনসিডিল * বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ * চট্টগ্রামে সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট * পাকিস্তানে প্রবল বৃষ্টি ও তুষারপাতে ২৭ জনের মৃত্যু * ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২ রেস্তোরাঁ সিলগালা * অগ্নিকাণ্ডের ঝুঁকিপূর্ণ ভবনে সাইনবোর্ড টানানোর নির্দেশ হাইকোর্টের * দেশের অর্থনীতি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে : অর্থমন্ত্রী * মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ বাংলাদেশি * আফ্রিকার বুরকিনা ফাসোতে হামলা, নিহত ১৭০ * ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * ২০৪১ সালের মধ্যে বিজিবি হবে বিশ্বমানের স্মার্ট সীমান্ত বাহিনী : প্রধানমন্ত্রী * বেইলি রোডে আগুন : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের

পাবনায় ধর্ষণ মামলায় চিকিৎসক কারাগারে

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৮, ৬ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৪:৩৩, ৬ ডিসেম্বর ২০২৩

পাবনায় ধর্ষণ মামলায় চিকিৎসক কারাগারে

ছবি : মেসেঞ্জার

পাবনায় এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় কামরুজ্জামান নয়ন নামের এক চিকিৎসককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে আটকের পর তাকে ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত ডা. নয়ন পাবনা জেনারেল হাসপাতালের নাক কান গলা রোগ বিশেষজ্ঞ (জুনিয়র কনসালটেন্ট)। তিনি পাবনা সদর উপজেলার ক্যালিকো রাজাপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই তরুণী পাবনার একটি বেসরকারি ফ্যামিলি হিয়ারিং সেন্টারে চাকরি করেন। ডা. কামরুজ্জামান নয়ন রোগীদের পরীক্ষার জন্য তার কাছে পাঠাতেন। রোগীর আসা-যাওয়ার মাধ্যমে ডা. নয়নের সঙ্গে তরুণীর ভালো সম্পর্ক গড়ে ওঠে। গত সেপ্টেম্বরে ডা. কামরুজ্জামান তার স্ত্রী অসুস্থ বলে ওই তরুণীকে রান্নার জন্য বাসায় ডাকেন।

তরুণী চিকিৎসকের বাসায় গেলেও তার স্ত্রীকে দেখেননি। সেখানে তাকে ধর্ষণ করেন ডা. নয়ন। সেই ধর্ষণের দৃশ্য তিনি মোবাইল ফোনে গোপনে ধারণ করে রাখেন। এরপর থেকে বিভিন্ন সময় ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বাসায় নিয়ে মেয়েটিকে একাধিকাবার ধর্ষণ করেন বলে অভিযোগ।

সর্বশেষ গত ১১ নভেম্বর সন্ধ্যায় তার বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেন চিকিৎসক কামরুজ্জামান। এ অবস্থায় উপায় না পেয়ে মামলার সিদ্ধান্ত নেন তরুণী। পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, তরুণী মঙ্গলবার সকালে নিজে বাদী হয়ে পাবনা থানায় মামলা করেছেন এবং তার অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে তরুণীর মেডিকেল পরীক্ষা হয়েছে। তবে রিপোর্ট পাওয়া যায়নি। এ নিয়ে তদন্ত শেষে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। গ্রেপ্তার ডা. নয়নকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুরিশ জানান।

মেসেঞ্জার/শাহীন/শাহিন

×
Islamic Merchant