ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

র‍্যাবের অভিযান

টেকনাফে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৩, ৬ ডিসেম্বর ২০২৩

টেকনাফে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২

ছবি : মেসেঞ্জার

কক্সবাজার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে ্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারীরা হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর পাড়ার লাল মোহাম্মদের ছেলে হারুনর রশিদ (৩০) একই এলাকার হাবিব উল্লাহর ছেলে মোঃ ইউনুছ (৩২)

কক্সবাজার ্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ( এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার ( ডিসেম্বর) রাতে ্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ্যাব-১৫, সিপিসি- হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

একপর্যায়ে ্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন মাদক কারবারীকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তাদের হেফাজত থেকে সর্বমোট হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ ধৃত মাদক ব্যবসায়ীরা বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

মেসেঞ্জার/শহিদুল/আপেল