ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

সিরাজগঞ্জে মুরগিবাহী কাভার্ড ভ্যানে আগুন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৭, ৭ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১১:২১, ৭ ডিসেম্বর ২০২৩

সিরাজগঞ্জে মুরগিবাহী কাভার্ড ভ্যানে আগুন

ছবি : মেসেঞ্জার

সরকার পতন, অবৈধ তফশীল বাতিল ও বিএনপি নেতা কর্মীদের মুক্তির দাবিতে বিএনপি জামায়াতের ডাকা অবরোধের এবার সিরাজগঞ্জের ব্রয়লার মুরগিবাহী একটি কাভার্ড আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এ সময় চালককেও মারপিট করে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান। বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় এই ঘটনা ঘটে।

আগুনের খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে কাভার্ড ভ্যান ও ভ্যানে থাকা কয়েক হাজার মুরগির বাচ্চা পুড়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান বলেন, কাভার্ড ভ্যানটি কয়েক হাজার মুরগির বাচ্চা নিয়ে ঢাকা থেকে পাবনার ফরিদপুরে যাচ্ছিল। শাহজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছালে কাভার্ড ভ্যানটি দাড় করিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

আগুনে ব্রয়লার মুরগির বাচ্চাগুলো সব পুড়ে গেছে। এ সময় তারা কাভার্ড ভ্যানের চালককেও মারপিট করে পালিয়ে যায়। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফায়ারসার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা না গেলেও জড়িতদের সনাক্তে কাজ চলছে।

প্রসঙ্গত, এ নিয়ে জেলায় মোট ছয়টি গাড়িতে আগুন দেওয়া ঘটনা ঘটেছে। এতে বিএনপি- জামায়াতের বেশ কিছু নেতা কর্মীকে আটক করা হয়েছ।

মেসেঞ্জার/রাসেল/শাহিন