ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

নোয়াখালীতে স্বর্ণের দোকানে ডাকাতি, বাজার পাহাড়াদার খুন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১২, ৮ ডিসেম্বর ২০২৩

নোয়াখালীতে স্বর্ণের দোকানে ডাকাতি, বাজার পাহাড়াদার খুন

ছবি : মেসেঞ্জার

নোয়াখালীর কবিরহাট উপজেলায় দুইটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সময় ডাকাত দল শহীদ উল্যাহ (৫০) নামে এক বাজার পাহাড়াদারকে হত্যা করে।

শুক্রবার ( ডিসেম্বর) ভোরে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারে মা-মনি জুয়েলার্স নূর জুয়েলার্সে ডাকাতি হত্যার ঘটনা ঘটে।

নিহত শহীদ উল্যাহ ধানশালিক ইউনিয়নের চর গুল্লাখালী গ্রামের আব্দুল হকের ছেলে।

মা-মনি জুয়েলার্সের মালিক মিন্টু চন্দ্র নাথ জানান, শুক্রবার ভোর রাতে একদল ডাকাত পিকআপ ভ্যান নিয়ে চাপরাশিরহাট বাজারে ডাকাতি করতে আসে। ডাকাত দল আমার দোকানের স্বর্ণের লকার গ্যাস সিলিন্ডার দিয়ে কেটে ২৫০ ভরি স্বর্ণ,১৫০ ভরি রুপা নগদ আড়াই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

নুর জুয়েলার্সের মালিক নুর আলম জানান, একই সময়ে নূর জুয়েলার্স থেকে ভরি স্বর্ণ, আড়াইশ ভরি রুপা লুট করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা রাশেদুল ইসলাম জানান, ঘটনা টের পেয়ে ডাকাতদের প্রতিহত করতে চেষ্টা করে বাজারের পাহাড়াদার শহীদ উল্যাহ। ডাকাত দল তাকে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বাজার পাহাড়াদার শহীদের মাথায় আঘাত করে। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মেসেঞ্জার/মাহবুবুর/আপেল