ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

সংসদ সদস্য আফিলের সম্পদ ও আয় বেড়েছে

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ৮ ডিসেম্বর ২০২৩

সংসদ সদস্য আফিলের সম্পদ ও আয় বেড়েছে

ছবি : মেসেঞ্জার

গত পাঁচ বছরে যশোর- (শার্শা) আসনের আওয়ামী লীগের সংসদ-সদস্য শেখ আফিল উদ্দীনের সম্পদ বেড়েছে ১০ কোটি ৩৮ লাখ ৯৬ হাজার ৪১ টাকার। সে সঙ্গে বেড়েছে ব্যবসায়িক আয়, সম্মানী, মূলধন গাড়ি। তবে বাড়েনি জমি স্বর্ণালঙ্কার।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া হলফনামার তথ্য মতে, গত পাঁচ বছরে তার সম্পদ বেড়েছে ১০ কোটি ৩৮ লাখ ৯৬ হাজার ৪১ টাকার। দেশের স্বনামধন্য শিল্পপতি প্রয়াত শেখ আকিজ উদ্দীনের ছেলে শেখ আফিল উদ্দীনের মোট সম্পদের পরিমাণ ৫৩ কোটি ২৯ লাখ ১৮ হাজার ১৮৫ টাকা।

হলফনামার তথ্য মতে, শেখ আফিলের বার্ষিক আয় ছিল ৪৫ লাখ ৪৮ হাজার টাকা। গত পাঁচ বছরে যা বেড়ে দাঁড়িয়েছে কোটি ৭৭ লাখ ১৫ হাজার ৯৪৮ টাকায়।

ব্যবসা থেকে তার আয় বেড়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে। আগে আয় ছিল লাখ ৯৫ হাজার ৬৫৮ টাকা, যা বর্তমানে বেড়ে কোটি ২১ লাখ ৫৭ হাজার ৫২৬ টাকা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানের সম্মানী লাখ ৯০ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ১৬ লাখ ৫০ হাজার টাকা।

ব্যবসায়িক মূলধন ১৪ লাখ ৮০ হাজার ৮৬৫ টাকা থেকে বেড়ে হয়েছে ৭৩ লাখ টাকা। আগে তার কোটি ৬০ লাখ ৮৪ হাজার ৪৪০ টাকা মূল্যের গাড়ি ছিল। বর্তমানে তার কোটি ২১ লাখ ৬৭ হাজার ১৮৯ টাকার মূল্যের গাড়ি রয়েছে।

মেসেঞ্জার/জামাল/আপেল

×
Islamic Merchant