ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

ঝিনাইদহে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক 

ঝিনাইদহ প্রতিনিধি:

প্রকাশিত: ২০:০৫, ২৯ জানুয়ারি ২০২৪

ঝিনাইদহে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক 

ছবি: মেসেঞ্জার

ঝিনাইদহ শহরের কোরাপাড়া এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নীলা খাতুন (২২) এর মৃত্যু হয়। নীলা ওই এলাকার শরিফুল ইসলামের মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী মোহাম্মদ রানা কে আটক করেছে পুলিশ। রানা পেশায় রাজমিস্ত্রী এবং শৈলকুপা উপজেলার ভগবাননগর গ্রামের কামাল হোসেনের ছেলে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। 

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, প্রায় এক বছর আগে প্রেমের সম্পর্কের জেরে মোহাম্মদ রানার সাথে ঝিনাইদহ সদরের কোরাপাড়া এলাকার নীলা খাতুনের গোপনে বিয়ে হয়। তাদের বিয়ের পর বিষয়টি জানতে পারে নীলার পরিবার। এরপর থেকে নীলা’দের বাড়িতেই থাকতো রানা। তাদের মধ্যে বিভিন্ন সময় পারিবারিক নানা বিষয় নিয়ে বাক-বিতন্ডা হত। মাঝে মধ্যে রানা অন্য কোথাও গিয়েও থাকতো। 

সোমবার নীলার ঘরে দরজা দিয়ে দুপুরের খাবার খাচ্ছিল রানা। খাবার শেষ করেই স্ত্রী নীলাকে ছুরিকাঘাত করে এবং মাথায় আঘাত করে সে। পরে দরজা খুলে রানা বেরিয়ে আসলে কিছুক্ষণ পরে নীলার স্বজনরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন। 

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: ফারজানা ইয়াসমিন জানান, নীলা’র পিঠে ছুকিাঘাত রয়েছে এবং মাথায় কিছু দিয়ে আঘাত করা হয়েছে এমন চিহ্ন আছে। ধারনা করা হচ্ছে ফুসফুস ছিদ্র হয়ে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। 

হত্যার বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক বিরোধের জেরেই হত্যাকান্ডটি ঘটেছে।

হাসপাতালে কান্নারত নীলার মা সাহিরণ বেগম বলেন, রানা সব সময়ই সাথে ছুরি নিয়ে ঘুরতো, মাঝে মাঝে নেশাও করতো। কিছু হলেই মেয়েকে বলতো তোকে কিন্তু মেরে ফেলবানে। সতিই ও আজকে মেয়েকে মেরে ফেললো।

মেসেঞ্জার/ বিপাশ/শাহেদ