ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় ক্লিনিককে জরিমানা, ভূয়া চিকিৎসকের কারাদণ্ড

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৪, ৩০ জানুয়ারি ২০২৪

সাতক্ষীরায় ক্লিনিককে জরিমানা, ভূয়া চিকিৎসকের কারাদণ্ড

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরায় দুটি বেসরকারি ক্লিনিককে অভিযান চালিয়ে ৫৫ হাজার টাকা জরিমানা একই সাথে ভূয়া এক চিকিৎসককে মাসের কারাদণ্ডসহ রেজিস্ট্রেশন না থাকার অপরাধে অপর এক ক্লিনিক মালিককে ১০ দিনের কারাদণ্ডসহ সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা শহরে শেফা ডায়াগনস্টিক সেন্টার, স্বদেশ ক্লিনিক এবং আস্থা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেনের নেতৃত্বে ্যাবের একটি দল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন জানান, সরকারি নির্দেশ অনুযায়ী বিভিন্ন ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। সময় ভূয়া চিকিৎসক দিয়ে ক্লিনিক পরিচালনার অভিযোগে সাতক্ষীরা শহরের সেফা ডায়াগনস্টিক সেন্টারের মালিক আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া সেখানকার ভূয়া চিকিৎসক বিপুল কুমার দাস ওরফে বিকে দাসকে মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়া রেজিস্ট্রেশন না থাকায় আস্থা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে সীল গালা করা হয়েছে। একই সাথে ওই প্রতিষ্ঠানের মালিক বিশ্বজিত পালকে ১০ দিনের কারাদন্ডসহ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ্যাব- কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মেসেঞ্জার/আসাদুজ্জামান/আপেল

dwl
×
Nagad