ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের দুই সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৭, ৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৫৪, ৪ ফেব্রুয়ারি ২০২৪

সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের দুই সদস্য নিহত

ফাইল ছবি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ব্রীজ পাড়ায় দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ প্রসিত গ্রুপের ২ সদস্য নিহত হয়েছেন। নিহতরা হলেন দীপায়ন চাকমা (৪০) ও আশিষ চাকমা (৩৫)। রোববার (৪ ফেব্রুয়ারি) বেলা ২টার সময় এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সাজেক থানা পুলিশ।  

রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ প্রসিত দলের দুইজন নিহত হয়। এমন সংবাদের ভিত্তিতে সাজেক থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং আইনি প্রক্রিয়া শুরু করে।

এদিকে আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারি ৩ দিনের অবকাশ যাপনে রাষ্ট্রপতি মো. সাহাব উদ্দিনের সাজেক যাওয়ার কথা রয়েছে। এরমধ্যে এ ধরণের হত্যাকাণ্ডের ঘটনায় কারা জড়িত রয়েছে এখনো নিশ্চিত করে জানায়নি পুলিশ।

তবে ইউপিডিএফের দাবি, জেএসএস সন্তু লারমার লোকজন এই হত্যার সঙ্গে জড়িত। কিন্তু গণমাধ্যমের কাছে ইউপিডিএফের অভিযোগ অস্বীকার করেছে জেএসএস সন্তু লারমা দলের সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা। তিনি বলেন, সাজেক এলাকায় জেএসএসের কোনো সাংগঠনিক কার্যক্রম নেই। ইউপিডিএফের অভিযোগ ভিত্তিহীন।

নিহত দুজনের পরিচয় নিশ্চিত করেছে ইউপিডিএফ। নিহতেরা হলেন, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রূপাকারি ইউনিয়নের মৃত শান্তি কুমার চাকমার পুত্র আশিষ চাকমা এবং একই উপজেলার সাজের ইউনিয়নের অনিল বরন চাকমার পুত্র দীপায়ন চাকমা।

মেসেঞ্জার/আল আমিন

dwl
×
Nagad