ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সকলের পরামর্শে মাগুরাকে সুন্দরভাবে গড়ে তুলবো : সাকিব

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৬, ৭ ফেব্রুয়ারি ২০২৪

সকলের পরামর্শে মাগুরাকে সুন্দরভাবে গড়ে তুলবো : সাকিব

ছবি : মেসেঞ্জার

সংসদ সদস্য সাকিব আল হাসান বলেন, রাজনীতিতে আমি নতুন। বিধায় জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন শ্রেণির পেশার এবং প্রশাসনিক কর্তাব্যক্তিদের সাথে পরামর্শক্রমে মাগুরাকে সুন্দরভাবে গড়ে তোলার কাজ শুরু করবো।

বিপিএল খেলায় অংশ নেওয়ার কারণে মাগুরা- আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান নির্বাচনি সংবর্ধনার রাতেই মাগুরা ত্যাগ করেন। খেলার ফাকে সংক্ষিপ্ত সময়ের জন্যে তিনি মাগুরা ফিরলে বুধবার (৭ ফেব্রুয়ারি) সাকিব এবং একই সাথে মাগুরা- আসন থেকে নির্বাচিত ডক্টর বিরেন শিকদারকে দলের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলার চার উপজেলা থেকে আগত হাজার হাজার দলীয় নেতা-কর্মী অংশ নেয়।

মাগুরা আছাদুজ্জামান অটোরিয়ামে জেলা আওয়ামী লীগের সকল ইউনিট, অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযুদ্ধের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা শেষে মাগুরা- আসন থেকে নির্বাচিত সাকিব আল হাসান বলেন, মাগুরাকে দেশের মধ্যে অন্যতম সুন্দর এবং একটি দৃ্ষ্টান্তমূলক উল্লেখযোগ্য জেলা হিসেবে গড়ে তুলতে প্রত্যয় ব্যক্ত করেন।

অন্যদিকে মাগুরা- আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার বলেন, মাগুরার মানুষ এবং দলের পক্ষ থেকে আমাদেরকে যেভাবে সংবর্ধিত করেছে তাতে আমাদের দায়িত্ব এবং ঋণ আরো বেড়ে গেছে। আমরা উভয় সংসদ সদস্য একযোগে মাগুরার জন্যে কাজ করবো যাতে এই জেলা সারাদেশের মধ্যে একটি দৃষ্টান্ত হিসেবে পরিচয় বহন করতে পারে।

মেসেঞ্জার/বাসার/আপেল

dwl
×
Nagad