ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

বরগুনায় নিখোঁজের দুদিন পর কিশোরীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ২

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪

বরগুনায় নিখোঁজের দুদিন পর কিশোরীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি : মেসেঞ্জার

বরগুনার আমতলী উপজেলায় নিখোঁজের দুদিন পর তানজিলা নামে এক মাদ্রাসা পড়ুয়া কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ( ফেব্রুয়ারি) দুপুরে সোনাউটার খাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত প্রতিবেশী দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার ( ফেব্রুয়ারি) সকাল থেকে আমতলী সদর ইউনিয়নের পূজাখোলা গ্রামের মাদ্রাসা পড়ুয়া তানজিলা নিখোঁজ হয়। ঘটনায় মঙ্গলবার তার বাবা তোফাজ্জেল হোসেন আমতলী থানায় সাধারণ ডায়েরি করেন।

বুধবার সকালে স্থানীয় সোনাউটা খালের পাশে পাতাবনে রশি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় পুলিশ মরদেহটি উদ্ধার করে। ঘটনায় প্রতিবেশী হৃদয় খান জাহিদুল নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

মৃত তানজিলার বাবা তোফাজ্জেল হোসেন বলেন, আমার মেয়ে নিখোঁজের পর প্রতিবেশী হৃদয় জাহিদুল ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। টাকা না দেয়ায় ওরা আমার মেয়েটাকে মেরে ফেলছে। ওরাই আমার মেয়েকে অপহরণ করেছে। আমি ওদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখয়াত হোসেন তপু বলেন, ধারণা করা হচ্ছে ঘাতকরা শ্বাস রোধে হত্যার পর তানজিলার মরদেহ গুমের জন্য পাতাবনে ফেলে রাখে। ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/হিমাদ্রি/আপেল