ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

মুজিবনগরে ভুট্টা খেত থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: ১৫:০৮, ৮ ফেব্রুয়ারি ২০২৪

মুজিবনগরে ভুট্টা খেত থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

মেহেরপুরের মুজিবনগরের একটি ভুট্টা খেত থেকে আইউব আলী (৫৫) নামের এক ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার কেদারগঞ্জ বাজার এলাকার তারেরকোল মাঠের ভুট্টা খেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আইউব আলী উপজেলার বল্লভপুর গ্রামের খোদা বক্সের ছেলে। তিনি ইটভাটা শ্রমিক ছিলেন। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। 

জানা গেছে, আইয়ুব আলী কিছুদিন দরে মানসিক রোগে ভুগছেন। গত বুধবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি। সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবরও নিয়ে তাকে খুঁজে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। আজ সকাল সাড়ে ৯টার দিকে কেদারগঞ্জ এলাকার মাঠের ভুট্টাখেতে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে পরিবারের লোকজন লাশটি আইউব আলীর বলে শনাক্ত করেন। মরদেহর মুখমন্ডলে দাগ এবং মাথার পিছনে ক্ষত চিহ্ন রয়েছে। খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। মেহেরপুরের পুলিশ সুপার এস এম নাজমুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

মানিকনগর গ্রামের কৃষক সুজা মণ্ডল জানান, আমরা কয়েক কৃষক বল্লভপুর গ্রামের হুদা মন্ডলের একটি কলাবাগানে কাজ করছিলাম। এসময় পাশের ভুট্টাখেতে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি স্থানীয়দের জানালে ঘটনাটি জানাজানি হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

মুজিবনগর থানার ওসি উজ্জল দত্ত জানান, কেদারগঞ্জ এলাকার একটি ভুট্টাখেত থেকে আইয়ুব আলী নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মেসেঞ্জার/চান্দু/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700