ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সাতক্ষীরায় ইটভাটার মাটিবহনকারি ডাম্পারের চাঁপায় ছেলে নিহত, বাবা আহত

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৭, ৮ ফেব্রুয়ারি ২০২৪

সাতক্ষীরায় ইটভাটার মাটিবহনকারি ডাম্পারের চাঁপায় ছেলে নিহত, বাবা আহত

ছবি : মেসেঞ্জার

সাতক্ষীরার কালিগঞ্জে ইটভাটার মাটি বহনকারি ডাম্পারের চাপায় পাঁচ বছরের শিশু নিহত তার বাবা গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর দুটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বাঁধাকুল গ্রামের মন্দিরের সামনে দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আসাদুল ইসলাম () সে কালিগঞ্জ উপজেলার বাঁধাকুল গ্রামের শাহীন আলমের ছেলে। আসাদুল ঘুষুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীর ছাত্র।

কালিগঞ্জ উপজেলার বাধাকুল গ্রামের কাটাখালি নদীর চরের বাসিন্দা আসমা খাতুন জানান, তার স্বামী শাহীন আলম একজন দিনমজুর। বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে ছেলে আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য কৃষ্ণ মন্দিরের সামনের রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন। সময় তেঁতুলিয়া গ্রামের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের ভাই মোখলেসুর রহমান পল্টু জাকির হোসেনের মালিকানাধীন ঘুষুড়ে গ্রামের টিআরবি ভাটার একটি মাটি বহনকারী ডাম্পারের চালক মনিরুল ইসলাম মোবাইলে কথা বলতে বলতে গাড়ী চালাচ্ছিল।

অসর্তকতার একপর্যায়ে ডাম্পার আসাদুল তার বাবা শাহীন আলমকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদেরকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জরুরী বিভাগের চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আর শাহীন আলমকে উন্নত চিকিৎসার জন্য শাহীন আলমকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন আলম জানান, নিহত শিশু আসাদুলের মরদেহ নিয়ে আসার জন্য আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পারটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মেসেঞ্জার/আসাদুজ্জামান/আপেল

dwl
×
Nagad