ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় মা-ছেলের মৃত্যু

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

প্রকাশিত: ০৯:১৭, ১০ ফেব্রুয়ারি ২০২৪

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় মা-ছেলের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার বাঁধ বাজার পুলিশ ক্যাম্প এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় তারা দুজন নিহত। এ ঘটনায় নিহতের স্বামী আহত হয়েছেন। নিহতের পরিবারের সদস্যরা এসব তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাইকপাড়া এলাকার সেনা সদস্য রহমতের স্ত্রী ছালমা খাতুন ও তার ছেলে স্মরণ (১২)। এঘটনায় গুরুতর আহত হয়েছেন সেনা সদস্য রহমত।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রহমত আলী সেনাবাহিনীর সদস্য। তিনি সৈয়দপুর সেনানিবাসে কর্মরত। গতকাল ছুটিতে কুষ্টিয়া শহরের মজমপুরে ভাড়া বাড়িতে আসেন। সেখান থেকে শুক্রবার দুপুরের দিকে মোটরসাইকেলে স্ত্রী ও ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি পাইকপাড়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ভাড়া বাসায় ফেরার পথে কুমারখালী উপজেলার বাঁধবাজার পুলিশ ক্যাম্প এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই স্ত্রী সালমা ও ছেলে স্মরণ নিহত হন। আহত হন সেনাসদস্য রহমত। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সালমা ও স্মরণকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বজনরা বলেন, রহমত গতকাল সৈয়দপুর থেকে ছুটিতে এসেছেন কুষ্টিয়ার ভাড়া বাসায়। শুক্রবার দুপুরে গ্রামের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় স্ত্রী ও ছেলের মৃত্যু হয়েছে। 

এ বিষয়ে কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের স্ত্রী ও ছেলের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

মেসেঞ্জার/ফারদিন

dwl
×
Nagad