ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

চরফ্যাসনে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:০১, ১০ ফেব্রুয়ারি ২০২৪

চরফ্যাসনে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

ছবি : মেসেঞ্জার

ভোলার চরফ্যাসন উপজেলায় এই প্রথমবারের মতো শুভ উদ্বোধন হয়েছে মাসব্যাপী পৌর শিল্প পণ্য বানিজ্য মেলা ২০২৪। মেলায় প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভা ৫নং ওয়ার্ড বৃক্ষ তলা মৃধা হাউজিং মাঠে বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার মেসার্স লামিয়া এন্টারপ্রাইজ এর সার্বিক ব্যবস্থাপনায় চরফ্যাসন পৌরসভা এই মেলার আয়োজন করেন।

বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার এর পরিচালক মো. জাহিদ হাসানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন, সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মো. মোসলে উদ্দিন মৃধা, পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন হাওলাদার প্রমূখ।

সরেজমিনে দেখা যায়, পৌর শিল্প পণ্য বানিজ্য মেলার আয়োজন হয়েছে ব্যতিক্রমী অত্যন্ত জাঁকজমকপূর্ণ। মেলায় রয়েছে বিভিন্ন পণ্যের সমারোহ, মুখরোচক খাবার শিশুদের বিনোদনের ব্যবস্থা।

এছাড়া উপস্থিত দর্শনার্থী ক্রেতাদের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মেলার প্রধান ফটক নির্মিত হয়েছে রাজকীয় ফটকের আদলে। অনুষ্ঠানে সকলের নিকট সহযোগিতা চেয়ে মেলায় আসার আমন্ত্রণ জানিয়েছেন পৌর মেয়র বাস্তবায়ন কর্তৃপক্ষ।

মেসেঞ্জার/সাইফুল/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700