ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

নাটোরে বিদেশি পিস্তুল-গুলিসহ গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪

নাটোরে বিদেশি পিস্তুল-গুলিসহ গ্রেপ্তার ১

ছবি : মেসেঞ্জার

নাটোরের গুরুদাসপুরে বিদেশি পিস্তল, গুলি দুইটি ম্যাগাজিনসহ আব্বাস আলী (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুরের কাছিকাটা টোলপ্লাজা থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।

গ্রেপ্তার আব্বাস আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, আব্বাস আলী রাজশাহী থেকে ঢাকাগামী এক বাসে অবৈধ অস্ত্র নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। এতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুরের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় একটি আঁচল পরিবহনে তল্লাশি করেন।

এসময় আব্বাস আলী নামে এক যাত্রীর কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ছয় রাউন্ড গুলি এবং দুইটি ম্যাগাজিন জব্দ করেন। তাকে গ্রেপ্তারের পর গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।

মেসেঞ্জার/আরিফ/আপেল

dwl
×
Nagad