ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কুষ্টিয়ায় ছেলের মৃত্যুর খবর শুনে প্রাণ হারালেন বাবা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

কুষ্টিয়ায় ছেলের মৃত্যুর খবর শুনে প্রাণ হারালেন বাবা

ছবি: ডেইলি মেসেঞ্জার

কুষ্টিয়ার কুমারখালীতে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বাবারও মৃত্যু হয়েছে। ছেলে ও বাবা দুজনই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ছেউড়িয়া মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। দুই ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাড়িতে ভিড় করছেন প্রতিবেশী ও স্বজনরা।

নিহতরা হলেন কুমারখালী উপজেলার ছেউড়িয়া মন্ডলপাড়া এলাকার ‍বাসিন্দা আবিদুল ইসলাম (৪১) এবং তার বাবা কাবিল হোসেন (৬৫)। ছেলে আবিদুল ইজিবাইক চালক। আবিদুল দুই ছেলে ও এক মেয়ে সন্তানের বাবা।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার ১১টা ৪৫ মিনিটের দিকে নিজ বাড়িতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন আবিদুল ইসলাম। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর শুনে ১টা ৪৫ মিনিটের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাবা কাবিল হোসেন মারা যান।

দুই ঘণ্টার ব্যবধানে তাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের বাড়িতে শোকার্ত স্বজনদের আহাজারি কান্নায় ভারী হয়ে উঠেছে। খবর পেয়ে ছুটে আসেন স্বজন ও স্থানীয়রা। কেউ দেন সান্ত্বনা, কেউ ফেলেন চোখের পানি। মৃত্যুর খবর শুনে সবাই যেন বাক্‌রুদ্ধ। ছেলে ও বাবার এমন মৃত্যুতে কিছুতেই থামছে না শোকার্ত স্বজনদের আহাজারি।

বাবা ও ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মঞ্জু বলেন, ছেলের মৃত্যুর শোকে বাবাও মারা গেছেন। বাবা ও ছেলের এমন মর্মান্তিক মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

মেসেঞ্জার/রাজু/হাওলাদার

dwl
×
Nagad