ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সিরাজগঞ্জে চোরাই মোটর সাইকেলসহ ২ যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৬, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

সিরাজগঞ্জে চোরাই মোটর সাইকেলসহ ২ যুবক গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

চোরাই মোটরসাইকেলসহ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান ্যাব-১২ সদস্যরা। সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার আকনাদিঘী গ্রামের শফিকুল ইসলামের ছেলে রুবেল সেখ (২৫) উল্লাপাড়া উপজেলার পাগলা গ্রামের রতন আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫)

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকষ আভিযানিক দল উল্লাপাড়ার পাগলা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। সময় বিভিন্ন ব্যান্ডের চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের দুজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তাররা পরস্পর যোগসাজসে সিরাজগঞ্জ, বগুড়া, পাবনা টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে বিভিন্ন ব্যান্ডের মোটরসাইকেল কৌশলে চুরি করে।

পরবর্তীতে তারা মোটর সাইকেলের পেছনের নম্বর প্লেট পরিবর্তন করতো। এরপর নিজেরা ভুয়া নম্বর প্লেট লাগিয়ে সাধারণ জনগণের কাছে অল্প দামে বিক্রি করতো।

মেসেঞ্জার/রাসেল/আপেল

dwl
×
Nagad