ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাসের পাশে ছাত্রলীগ

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত: ১০:৫৬, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাসের পাশে ছাত্রলীগ

ছবি: মেসেঞ্জার

যশোরের মণিরামপুরে অর্থের অভাবে মেডিকেলে ভর্তির শঙ্কায় থাকা অপু দাস’র ভর্তিসহ পড়াশুনার দায়িত্ব নিয়েছেন যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অপুর ভর্তির জন্য ২০ হাজার টাকা অপু দাস ও তার বাবা অসিত দাসের হাতে তুলে দেন পল্লব। একই সঙ্গে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

গত ১৪ ফেব্রুয়ারি "চর্মকারের ছেলের মেডিকেল জয়, চিন্তিত অসিত দাস ছেলেকে ডাক্তারি পড়ানোর খরচ যোগাবেন কিভাবে? শিরোনামে মেসেঞ্জার অনলাইনে সংবাদ প্রকাশের পর ভর্তির বিষয়ে সহযোগিতায় এগিয়ে আসেন তানজিব নওশাদ পল্লব।

যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব বলেন, দেশের অদম্য মেধাবীরা অর্থের অভাবে ঝরে পড়বে, এটি মেনে নেওয়া যায় না। এ ধরনের মেধাবীরা দেশের সম্পদ। অপু দাসের সঙ্গে আমি কথা বলেছিলাম। তার ভর্তি হতে ২০ হাজার টাকা লাগবে। এই টাকা আমি দিয়েছি। ভর্তি পরবর্তী বই-খাতাসহ পড়াশুনার সকল খরচ আমি বহন করার চেষ্টা করবো। এছাড়াও জেলা ছাত্রলীগ পরিবার তার পাশে থাকবে।

অপু দাস বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব ভাই আমার ভর্তির দায়িত্ব নিয়েছেন এবং ভর্তির জন্য টাকা দিয়েছেন। তার এই অবদান আমি কোনোদিন ভুলবো না।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত তরুন, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ ইবনে মাসুদ, পৌর ছাত্রলীগের সদস্য সাকি জাওয়াদ, ছাত্রলীগ নেতা আসাদুর রহমান আসাদ, আবির হাসান অনিক, বাবলু শেখ প্রমুখ।

মেসেঞ্জার/জামাল/তারেক

dwl
×
Nagad