ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

বগুড়ায় কোটি টাকা মূল্যের তক্ষকসহ গ্রেপ্তার ১

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪১, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

বগুড়ায় কোটি টাকা মূল্যের তক্ষকসহ গ্রেপ্তার ১

ছবি : মেসেঞ্জার

বগুড়ার গাবতলীতে কোটি টাকা মূল্যের বিলুপ্ত প্রায় প্রাণী তক্ষকসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) গাবতলী মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বগুড়ার সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী। এর আগে, রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে গাবতলী উপজেলার পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম লেবু মিয়া গাবতলী পৌর এলাকার পূর্বপাড়া এলাকার শামসুল ফকিরের ছেলে।

সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- লেবু মিয়ার বাড়িতে চড়া মূল্যে তক্ষক কেনাবেচা হচ্ছে। পরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তক্ষকসহ লেবু মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় চক্রের অন্য সদস্যরা পালিয়ে যান। তক্ষকটির দৈর্ঘ্য ১১ ইঞ্চি এবং ওজন প্রায় ২০০ গ্রাম। এটির আনুমানিক মূল্য এক কোটি টাকা।

তিনি আরো জানান, লেবু মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- তিনি এ চোরাচালান চক্রের হোতা। তার সঙ্গে আরো সদস্য রয়েছেন। লেবু মিয়াকে আদালতে পাঠানো হবে। এছাড়া আদালতের অনুমতি সাপেক্ষে তক্ষকটি বন বিভাগের নিকট হস্তান্তর করা হবে।

মেসেঞ্জার/আলমগীর/শাহেদ

dwl
×
Nagad