ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

স্ত্রী-সন্তানকে অস্বীকার করা যুবক ধর্ষণ মামলায় গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

স্ত্রী-সন্তানকে অস্বীকার করা যুবক ধর্ষণ মামলায় গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ার সারিয়াকান্দিতে ভুয়া কাজী ও সাক্ষী দেখিয়ে এক নারীকে বিয়ে করেন আনার শেখ (৩২)। এক বছর সংসার করার পর তাদের ছেলে সন্তানের জন্ম হয়। এরপর তিনি স্ত্রী ও সন্তানকে অস্বীকার করেন।

প্রতিকার না পেয়ে ওই নারী গত ৫ ফেব্রুয়ারি বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যলে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। বিচারক অভিযোগ আমলে নিয়ে সারিয়াকান্দি থানায় মামলা গ্রহণের নির্দেশ দেন। ওই দিন মামলা রেকর্ড হলে এলাকা ছেড়ে পালিয়ে যান আনার। তিনি সারিয়াকান্দির জামথল চরের আব্দুল হাকিম শেখের ছেলে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২ বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়। এর আগে রোববার রাত ১১টার দিকে বগুড়া পৌরসভার তিনমাথা এলাকা থেকে আনারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া জানায়, ২০২২ সালের ২১ অক্টোবর সারিয়াকান্দিতে ভুয়া কাজী ও সাক্ষী দেখিয়ে ওই নারীকে আনার বিয়ে করেন। পরের বছর ২০২৩ সালের অক্টোবরে তাদের ছেলে সন্তানের জন্ম হয়। এরপর থেকে হঠাৎ স্ত্রী ও সন্তানকে অস্বীকার করতে শুরু করেন আনার। উপায় না পেয়ে চলতি বছরের ৫ ফেব্রুয়ারি ওই নারী আদালতে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিচারকের নির্দেশে মামলা গ্রহণ করে সারিয়াকান্দি থানা। এ তথ্য জানতে পেরে পালিয়ে যান আনার। ঘটনার তদন্তে নেমে প্রাথমিক সত্যতা পায় র‌্যাব। পরে রোববার রাতে অভিযান চালিয়ে পলাতক আনারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তার আনারকে আজ সোমবার দুপুরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/আলমগীর/শাহেদ

dwl
×
Nagad