ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

স্ত্রী-সন্তানকে অস্বীকার করা যুবক ধর্ষণ মামলায় গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

স্ত্রী-সন্তানকে অস্বীকার করা যুবক ধর্ষণ মামলায় গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ার সারিয়াকান্দিতে ভুয়া কাজী ও সাক্ষী দেখিয়ে এক নারীকে বিয়ে করেন আনার শেখ (৩২)। এক বছর সংসার করার পর তাদের ছেলে সন্তানের জন্ম হয়। এরপর তিনি স্ত্রী ও সন্তানকে অস্বীকার করেন।

প্রতিকার না পেয়ে ওই নারী গত ৫ ফেব্রুয়ারি বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যলে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। বিচারক অভিযোগ আমলে নিয়ে সারিয়াকান্দি থানায় মামলা গ্রহণের নির্দেশ দেন। ওই দিন মামলা রেকর্ড হলে এলাকা ছেড়ে পালিয়ে যান আনার। তিনি সারিয়াকান্দির জামথল চরের আব্দুল হাকিম শেখের ছেলে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২ বগুড়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়। এর আগে রোববার রাত ১১টার দিকে বগুড়া পৌরসভার তিনমাথা এলাকা থেকে আনারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া জানায়, ২০২২ সালের ২১ অক্টোবর সারিয়াকান্দিতে ভুয়া কাজী ও সাক্ষী দেখিয়ে ওই নারীকে আনার বিয়ে করেন। পরের বছর ২০২৩ সালের অক্টোবরে তাদের ছেলে সন্তানের জন্ম হয়। এরপর থেকে হঠাৎ স্ত্রী ও সন্তানকে অস্বীকার করতে শুরু করেন আনার। উপায় না পেয়ে চলতি বছরের ৫ ফেব্রুয়ারি ওই নারী আদালতে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিচারকের নির্দেশে মামলা গ্রহণ করে সারিয়াকান্দি থানা। এ তথ্য জানতে পেরে পালিয়ে যান আনার। ঘটনার তদন্তে নেমে প্রাথমিক সত্যতা পায় র‌্যাব। পরে রোববার রাতে অভিযান চালিয়ে পলাতক আনারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তার আনারকে আজ সোমবার দুপুরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/আলমগীর/শাহেদ