ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বগুড়ায় মোটর সাইকেলসহ চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১২:১৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

বগুড়ায় মোটর সাইকেলসহ চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ায় ২ টি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার করেছে গোয়েন্দা ডিবি পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৮ টার মধ্যে বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, জয়পুরহাট জেলার কালাই উপজেলার নান্দইল গ্রামের মৃত খলিল মন্ডলের ছেলে মোঃ শাহ আলম (৩৫), বগুড়া জেলার কাহালু উপজেলার দুর্গাপুর তালুকদারপাড়ার মৃত ফেলা তালুকদারের ছেলে মোঃ রাসেল তালুকদার (২৮), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার  শাখাহাতী গ্রামের মোঃ এরফান আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম ওরফে নয়ন (৩৯), একই জেলার সাঘাটা উপজেলার পুর্ব শিমুলতাইর গ্রামের মোঃ মিঠু মিয়ার ছেলে
মোঃ রাজু মিয়া (৪০), এবং পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের মৃত মুনতাজ উদ্দিনের ছেলে 
মোঃ ওমর ফারুক (৪২)।

বগুড়া অতিরিক্ত পুলিশ ( প্রশাসন)  স্নিগ্ধ আখতার এ বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। 

স্নিগ্ধ আখতার আরও বলেন, বাদী মোঃ রায়হান মোস্তাফিজ রাব্বী সঙ্গীয় তার বন্ধু মইনুল হাসান সহ থানায় হাজির হইয়া  এজাহার দায়ের করেন যে, তার একটি ইয়াহামা মোটর সাইকেল ও তার বন্ধু মইনুল হাসান এর একটি মোটর সাইকেল ১৩ জানুয়ারী রাত ৯ টার সময় বগুড়া শহরে  রহমাননগর কাজীখানা মোড়স্থ তার ৬ষ্ঠ তলা বিশিষ্ট ভাড়া বাসার নিচতলার সিঁড়ির নিচে রেখে নিজ নিজ বাসা গিয়ে ঘুমিয়ে পরে। পরেরদিন সকালে ঘুম থেকে উঠে দেখে মোটরসাইকেল দুটি নেই।

এ ব্যাপারে সদর থানায় একটি এজাহার দায়ের করলে তাৎক্ষণিক বগুড়া জেলা পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তীর দিক নির্দেশনায় গোযেন্দা ডিবি পুলিশের বগুড়া’র ইনচার্জ এর নেতৃত্বে একটি চৌকস টিম নিঁখুত গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় বগুড়া, জয়পুরহাট, গাইবান্ধা, পাবনা ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বাদীর এজাহারে উল্লেখিত মোটর সাইকেল ২টি উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন,  গ্রেপ্তারকৃত আসামীগণ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। সিডিএমএস পর্যালোচনায় ইতিপূর্বে আসামী শাহ আলম এর নামে ৫ টি, আসামী রাসেল এর নামে ৬ টি, আসামী জাহাঙ্গীর আলম ওরফে নয়ন এর নামে ৩ টি ও আসামী মোঃ রাজু মিয়ার নামে ২ টি মামলা আছে। 

মেসেঞ্জার/আলমগীর/ফারদিন

dwl
×
Nagad