ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ২

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৬, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আশুলিয়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ২

ছবি : মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান মোবাইল জব্দ করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করে একটি মাদক মামলা দায়ের করেছে র‍্যাব।

এর আগে, শুক্রবার বেলা ১২টার দিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা জেলার চাটমোহর থানার ফৈলজানা গ্রামের মো. মফিজ উদ্দিন প্রমাণিকের ছেলে মো. সিরাজুল ইসলাম (২৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার মহেশপুর গ্রামের মৃত আবুল হাসেম মেম্বারের ছেলে মো. সাদির (৪৫)

এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১২টার দিকে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে দুই জনকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে স্কচটেপ দিয়ে পেঁচানো প্রায় ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় লাখ ১৩ হাজার দুই’শ টাকা। এসময় জব্দ করা হয় একটি পিকআপ ভ্যান মোবাইল ফোন।

দীর্ঘদিন যাবত পিকআপ ভ্যানে করে তারা বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে আসছিল। শনিবার সকালে আটককৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। তাদের বিরুদ্ধে সাভার, টাঙ্গাইল মিরপুরসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/নোমান/আপেল

dwl
×
Nagad