ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রংপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুরে মিললো শিশুর মরদেহ

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৭:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

রংপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুরে মিললো শিশুর মরদেহ

ছবি : মেসেঞ্জার

নিখোঁজের তিনদিন পর রংপুরে পুকুর থেকে উম্মে হাবিবা নামের একজন দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় পীরগাছা উপজেলার পারুল ইউনিয়নের চালুনিয়া পানাতি পাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পীরগাছা থানার (ওসি) সুশান্ত কুমার জানান, শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজ হয়েছিল ওই এলাকার আব্দুল হাকিম মিয়ার বছর বয়সি কন্যা উম্মে হাবিবা।

সে পীরগাছার মিলেনিয়াম চাইল্ড স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। বিষয়টি জানিয়ে থানায় জিডিও করা হয়েছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালানো হয়েছিল।

সোমবার বাড়ির পাশের পুকুরে তাঁর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। আমরা এসে মরদেহ উদ্ধার এবং সুরুতহাল রিপোর্ট তৈরি করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ কর্মকর্তা সুশান্ত আরও জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদনে কোথাও কোন চিহ্ন বা দাগ পাওয়া যায় নি। প্রাথমিক তদন্তে আমরা ধারণা করছি অসাবধানতাবশত পুকুরে পরে গিয়ে ডুবে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। তার গায়ে শীতের কাপড়ও ছিল।

এদিকে খবর পেয়ে শতশত মানুষ ভিড় করছেন ওই পুকুর পারে। শোকের ছায়া নেমে এসেছে পুরো গ্রামে।

উম্মে হাবিবার পিতা আব্দুল হাকিম একটি ওষুধ কোম্পানীতে চাকরি করেন। তিনি জানান, আমার কলিজার টুকরা নাই। তিনি তদন্ত করে এই মৃত্যুর কারণ অনুসন্ধানের দাবি জানিয়েছেন।

মেসেঞ্জার/মাজহারুল/আপেল

dwl
×
Nagad