ঢাকা,  শনিবার
২০ জুলাই ২০২৪

The Daily Messenger

বিদেশী পিস্তল ও মাদকসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

বিদেশী পিস্তল ও মাদকসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

কুষ্টিয়ার দৌলতপুর থেকে বিদেশী পিস্তল এক হাজার ৯৩৬ বোতল ফেনসিডিল সহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের ভারতের সীমান্তবর্তী খাজিরাথাক গ্রাম থেকে শেফালী খাতুনকে (৫০) গ্রেপ্তার করে ্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টিম।

গ্রেপ্তার শেফালী খাতুন দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের ভারতের সীমান্তবর্তী খাজিরাথাক গ্রামের ওমর বেপারীর স্ত্রী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

তার বাড়ি থেকে এক হাজার ৯৩৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশী পিস্তল, রাউন্ড গুলি, ২টি হাসুয়া এবং মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা উদ্বার করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে তথ্য নিশ্চিত করেন ্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ।

তিনি জানান, মাদকদ্রব্য কেনাবেচার খবর পেয়ে মঙ্গলবার দুপুরের দিকে ভারতের সীমান্তবর্তী খাজিরাথাক গ্রামে অভিযান চালিয়ে শেফালী খাতুনকে গ্রেপ্তার করা হয়। সময় তার কাছ থেকে এক হাজার ৯৩৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশী পিস্তল, রাউন্ড গুলি, ২টি হাসুয়া এবং মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা উদ্বার করা হয়।

তিনি আরও জানান, পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সে মাদক সিন্ডিকেটের সদস্য। কুষ্টিয়া সহ আশেপাশের জেলায় মাদক ব্যবসা করে তারা। মাদক ব্যবসার কারণে অস্ত্র ব্যবহার করতো। সে চিহ্নিত নারী মাদক কারবারি।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। এই চক্রের অন্যান্য সদস্যদের আইনের আওতায় আনতে কাজ করছে র‍্যাব।

মেসেঞ্জার/রাজু/আপেল